Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

খাগড়াছড়িতে আগুনে পুড়লো খাবার হোটেল

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ৯:২২ পিএম

খাগড়াছড়ির রামগড় পৌরসভার কালাডেবা বাজারে সোমবার রাত ১১টা ৪০ মিনিটের সময় মোল্লা হোটেল নামে একটি খাবার হোটেল অজ্ঞাত কারণে আগুন লেগে সম্পূর্ণ ভাবে পুড়ে যায়। হোটেলে মালিকের নাম মোঃ দেলোয়ার হোসেন (৩৩),সে পৌরসভার কালাডেবা এলাকার মোঃ আমির হোসেন এর ছেলে। রুজি-রোজগারের একমাত্র অবলম্বন হোটেলটি পুড়ে দিশেহারা হয়ে পড়েছেন হোটেল মালিক দেলোয়ার।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, খবর পেয়ে স্থানীয়দের সহযোগীতায় রামগড় ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। এতে হোটেলের সকল আসবাবপত্র, ব্যবহার্য যন্ত্রপাতিসহ টিন কাঠের হোটেলটি সম্পূর্ণ রুপে পুড়ে যায় তবে আশপাশের দোকান ঘর রক্ষা পায়।

রামগড় পৌরসভার ৭নম্বর ওয়ার্ড কাউন্সিলর কাজী আবুল বসর জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় অন্তত দুই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সকালে ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থকে পৌর মেয়র রফিকুল আলম কামাল আর্থিক সহায়তা প্রদান করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ