Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

নান্দাইলে স্বামীর কাছ থেকে স্ত্রীকে ছিনতাই

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ১০:২৮ এএম

ময়মনসিংহের নান্দাইলে স্বামীর সামনে থেকে স্ত্রীকে তুলে নেয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ দেড় ঘণ্টা পর একটি ধান ক্ষেত থেকে নববধূকে কাদামাখা অবস্থায় উদ্ধার করেছে। নববধূর অবস্থা গুরুতর খারাপ হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, সোমবার (১৩ ডিসেম্বর) দিনগত রাত পৌনে ১টার দিকে উপজেলার কিশোরগঞ্জ-ময়মনসিংহ সড়কের পাশে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রায় দুই মাস আগে প্রেম করে বিয়ে করেন ওই দম্পতি। তবে প্রেমের বিয়ে মেনে নেয়নি তাদের পরিবার। এ অবস্থায় তারা নান্দাইলে একটি ভাড়া বাসায় বসবাস করে আসছেন। ঘটনার দিন রাতে তারা ওই বাসা ছেড়ে অন্য বাসায় ওঠার জন্য জিনিসপত্র নিয়ে কিশোরগঞ্জের দিকে যাচ্ছিলেন।

যাওয়ার পথে অজ্ঞাতপরিচয় পাঁচ-ছয়জন নববধূকে পিঠমোড়া করে বেঁধে ও গলায় মাফলার পেঁচিয়ে নিয়ে যান। তবে এসময় অটোরিকশাচালক মো. শফিক মিয়া ও নববধূর স্বামীকে কিছু করেনি দুর্বৃত্তরা।

পরে নববধূর স্বামী ৯৯৯-এ কল করে বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে অভিযান চালায় পুলিশ।

ঘটনার দেড় ঘণ্টা পর মুশলী ইউনিয়নের কাটা ধানের ক্ষেত থেকে শরীরে কাদামাখা ও শীতে জবুথবু অচেতন অবস্থায় ওই নারীকে উদ্ধার করে পুলিশ।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান আকন্দ জানান, এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ