Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিদ্ধিরগঞ্জে তরুণীর গলাকাটা লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ১:১৭ পিএম

তানিয়া আক্তার (২২) নামের এক তরুণীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে হত্যার আগে ধর্ষণ চেষ্টা হয়েছিল।সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের নতুন আইলপাড়ায় এ ঘটনা ঘটে।
খুনের শিকার তানিয়া আক্তার বরগুনা জেলার আমতলী এলাকার সেলিম খানের মেয়ে। নারায়ণগঞ্জের আইলপাড়া এলাকায় দুই বোনকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন এবং অন্যের বাড়িতে কাজ করতেন।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়ৃ, মঙ্গলবার রাতে কাজ শেষে বাড়ি ফিরছিলেন তানিয়া। ওইসময় কে বা কারা তাকে গলা কেটে হত্যা করেছে। তবে কারণ জানা যায়নি
তবে, হত্যার আগে নিহতের সঙ্গে ধস্তাধস্তি করার আলামত পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে তাকে গলা কেটে হত্যা করেছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ বিষয়ে তদন্ত চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ