Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

নিশো-মেহজাবিনের বিরুদ্ধে মামলার প্রতিবেদন দাখিল ফেব্রুয়ারিতে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ৪:২৩ পিএম

অভিনেতা আফরান নিশো ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরীসহ ছয়জনের বিরুদ্ধে করা পৃথক দুই মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে। আজ বুধবার (১৫ ডিসেম্বর) দুটি মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু আজ মামলার তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) প্রতিবেদন দাখিল করতে পারেনি। এজন্য ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম হাসিবুল হক প্রতিবেদন দাখিলের জন্য নতুন তারিখ ২ ফেব্রুয়ারি ধার্য করেন।

একটি মামলাটি করা হয় ‘ঘটনা সত্য’ নামের একটি নাটক নিয়ে, যা চ্যানেল আইয়ের ঈদুল আজহার আয়োজনে ২৩ জুলাই প্রচার করা হয়েছিল। অভিনেতা আফরান নিশো ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ছাড়া এই মামলার অন্য আসামিরা হলেন- চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, বার্তাপ্রধান শাইখ সিরাজ, নাটকের চিত্রনাট্যকার মঈনুল সানু ও পরিচালক রুবেল হাসান।

অপর মামলাটি করা হয়েছে চ্যানেল আইয়ের আলোচনা অনুষ্ঠান ‘টু দ্য পয়েন্ট’ এর ১১ জুলাইয়ের পর্ব নিয়ে। এ মামলার আসামিরা হলেন- ফরিদুর রেজা সাগর, শাইখ সিরাজ, অনুষ্ঠান পরিকল্পনাকারী জাহিদ নেওয়াজ খান, প্রযোজক রাজু আলিম, উপস্থাপক সোমা ইমলাম ও আলোচক হিসেবে উপস্থিত থাকা ব্যারিস্টার সায়েদুল হক সুমন।

উল্লেখ্য, ‘ঘটনা সত্য’ নামের নাটক ও ‘টু দ্য পয়েন্ট’ অনুষ্ঠানে প্রতিবন্ধি ব্যক্তি ও প্রতিবন্ধিতা সম্পর্কে নেতিবাচক শব্দ ব্যবহারের অভিযোগে গত ১১ আগস্ট ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম আবু বকর ছিদ্দিকীর আদালতে পৃথক মামলা দুটি করেন প্রতিবন্ধী অধিকারকর্মী বশির আল হোসাইন।



 

Show all comments
  • md dulal khan ১৬ ডিসেম্বর, ২০২১, ৪:৪৪ এএম says : 0
    akhon sobie sorkeri doler nerropekkho vave kew news pochar kre na
    Total Reply(0) Reply
  • মোঃ হৃদয় তালুকদার ১৬ ডিসেম্বর, ২০২১, ৯:২৯ এএম says : 0
    এদের শাস্তি দাবি করছি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ