Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মাদক মামলায় স্বস্তি মিললো শাহরুখ পুত্র আরিয়ানের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ৪:৫৩ পিএম

মাদক মামলায় শর্তসাপেক্ষে আগেই জামিন মিলেছিল বলিউড বাদশা শাহরুখ পুত্র আরিয়ান খানের। এবার আদালতের রায়ে মিললো আরও স্বস্তি। প্রমোদতরীতে মাদক কাণ্ডে অভিযুক্ত আরিয়ান খানকে প্রত্যেক শুক্রবার করে মুম্বাইয়ের এনসিবি কার্যালয়ে আর হাজিরা দিতে যেতে হবে না। আজ, এমনই নির্দেশ দিয়েছে বম্বে আদালত।

তবে আদালত জানিয়েছে, তদন্তের স্বার্থে এনসিবি আরিয়ান খানকে দিল্লিতে তলব করলে, সেখানে তাকে অবশ্যই উপস্থিত থাকতে হবে। এর আগে ১৪ টি শর্তে আরিয়ান খানকে জামিন দিয়েছিল আদালত। সেই ১৪ দফা শর্তের অন্যতম শর্ত ছিল প্রত্যেক শুক্রবার মুম্বাইয়ের এনসিবি কার্যালয়ে হাজিরা দেয়া। সম্প্রতি তা প্রত্যাহার চেয়ে আদালতে আবেদন করেন ২৩ বছর বয়সী অভিনেতা পুত্র। সেই আবেদনের পরিপ্রেক্ষিতেই আজ রায় দিল বম্বে আদালত।

আদালতের কাছে আবেদনে আরিয়ান জানিয়েছিলেন, প্রত্যেক শুক্রবার তিনি যখন এনসিবি কার্যালয়ে হাজিরা দিতে যান, তখন তাকে সাংবাদিকরা ঘিরে ধরে। পুলিশকর্মীদেরও সমস্যা মধ্যে পড়তে হয়। দিল্লির বিশেষ তদন্তকারী দল যখন এই মামলার তদন্ত করছে, তখন মুম্বাই কার্যালয়ে হাজিরা দিতে যাওয়ার কোনও প্রয়োজন নেই।

উল্লেখ্য, গত ২ অক্টোবর মুম্বাই উপকূলে গোয়াগামী একটি প্রমোদতরীতে মাদকপার্টি করার সময় আটক করা হয়েছিল আরিয়ানকে। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর তাকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। দফায় দফায় তার জামিন আবেদন নাকচ হয়েছিল। তিন সপ্তাহ মুম্বাইয়ের আর্থার রোড জেলে সাধারণ কয়েদির মতো বন্দী থাকতে হয়েছিল কিং খানের পুত্রকে।

২৮ অক্টোবর আরিয়ানের জামিন মঞ্জুর করে আদালত। জামিন মঞ্জুর করে বম্বে আদালত জানিয়েছিল, আরিয়ান খান ও তার দুই বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার বিরুদ্ধে মাদক সংক্রান্ত বেআইনি কার্যকলাপে যুক্ত থাকার কোনও প্রমাণ পাওয়া যায়নি। আদালত জানিয়েছিল, তাদের হোয়াটস্যাপ চ্যাটেও আপত্তিকর কোনও কথাবার্তা পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরিয়ান খান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ