Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

ওয়ালটন পণ্যে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৩

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ১২:১১ এএম

বিজয়ের ৫০ বছর উদযাপন করছে বাংলাদেশ। এ মাহেন্দ্রক্ষণ সামনে রেখে শুরু হলো ‘ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৩’। ক্যাম্পেইনের আওতায় দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম কিংবা অনলাইন ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, ওভেন, ব্লেন্ডার, গ্যাস স্টোভ, রাইস কুকার ও ফ্যান কিনে ক্রেতারা পেতে পারেন ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। থাকছে ৫০ হাজার ফ্রি পণ্য। আজ ১৬ ডিসেম্বর থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত এসব সুবিধা পাবেন গ্রাহক। গতকাল ঢাকায় ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন- ১৩’ এর ডিক্লারেশন প্রোগ্রামে এ ঘোষণা দেয়া হয়। এতে জানানো হয়, ক্যাম্পেইনের আওতায় বিজয়ের ৫০ বছর পূর্তিতে ‘৫০-শে ৫০’ শীর্ষক এই ক্রেতাসুবিধার ঘোষণা দিলো ওয়ালটন।

অনুষ্ঠানে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু ও হুমায়ূন কবীর, ওয়ালটন প্লাজা ট্রেডস এর চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ রায়হান, হেড অব বিজনেস ইন্টেলিজেন্স আরিফুল আম্বিয়া, চিফ মার্কেটিং অফিসার (সিএমও) ফিরোজ আলম, ওয়ালটন এসি’র চিফ বিজনেস অফিসার (সিবিও) তানভীর রহমান, রেফ্রিজারেটর সিবিও প্রকৌশলী আনিসুর রহমান মল্লিক, টিভি’র সিবিও প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন, হোম অ্যাপ্লায়েন্সের সিবিও আল ইমরান, কম্প্রেসরের সিবিও রবিউল আলম, চিফ অব ব্র্যান্ড ডেভেলপমেন্ট আমিন খান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ড. সাখাওয়াৎ হোসেন, এক্সিকিউটিভ ডিরেক্টর মনিরুল ইসলাম মনা, শাহজাদা সেলিম, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস, ডিজিটাল ক্যাম্পেইনের প্রধান সমন্বয়ক নাজমুল হোসাইন ইভান প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৩
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ