Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

কিশোর গ্যাংয়ের ৪ সদস্য গ্রেফতার

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ১২:০৭ এএম

যশোরে কিশোর গ্যাংয়ের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বার্মিজ চাকু। গত মঙ্গলবার তাদের আটক করা হয়।
পুলিশ দাবি করেছে, আটককৃতরা ছিনতাইকারী কিশোর গ্যাংয়ের সদস্য। কোতোয়ালি মডেল থানায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, ঘোপ সেন্টাল রোডের মৃত সুরুজ খানের ছেলে রাব্বী, খড়কী কাসারদিঘী এলাকার আব্দুল জব্বারের ছেলে তানভীর হোসেন ইমন, বেজপাড়া গোলগোল্লা মোড় এলাকার আলমগীর হোসেনের ছেলে রায়হান ইসলাম তুর্য্য এবং নঙ্গরপুর এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে সাকিবুর রহমান সাদীকে।
মামলায় উল্লেখ করা হয়, গত মঙ্গলবার যশোর পৌর পার্কের মধ্যে জুবায়ের হোসেন ও সোহান হোসেন নামের দুই স্কুলছাত্রকে আটক করে মোবাইল ফোন ও নগদ টাকা ছিনতাইয়ের চেষ্টা করে ছিনতাইকারীরা। এসময় জুবায়ের ও সোহান প্রতিবাদ করলে ছিনতাইকারীরা চাকুর আঘাতে তাদের সামান্য আহত করে। সংবাদ পেয়ে ডিবি পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে দুইটি বার্মিজ চাকুসহ আটক করে। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী শহরের বেজপাড়া এলাকায় অভিযান চালিয়ে আরো দুইজনকে আটক করা হয়। তাদের কাছ থেকেও দুইটি বার্মিজ চাকু উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ কিশোর গ্যাং ছিনতাইকারী চক্রের সদস্য বলে তারা স্বীকার করেছে বলে পুলিশ জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর গ্যাং

২৮ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ