Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

রংপুরে ডা. মুরাদের বিরুদ্ধে মামলার আবেদন খারিজ

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ১২:০৫ পিএম

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানের বিরুদ্ধে রংপুর সাইবার ট্রাইব্যুনাল আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন খারিজ করে দিয়েছেন আদালত।
বুধবার দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম, রংপুরের সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট হানিফ মিয়া বাদী হয়ে এ মামলাটি দায়ের করলে এর পাঁচ ঘণ্টা পর বিকাল সোয়া পাঁচটার দিকে সেই আবেদনটি খারিজ করে দেন ট্রাইব্যুনালের বিচারক ড. মোহাম্মদ আব্দুল মজিদ।
বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম, রংপুরের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফি কামাল।
তিনি জানিয়েছেন, মুরাদ হাসান বিভিন্ন সময় বিভিন্ন বিষয় নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য রেখেছেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানকে নিয়েও অনেক কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন। সর্বশেষ তারেক রহমানের কন্যা জাইমা রহমানকে নিয়েও অশালীন বক্তব্য দিয়েছেন। আমাদের দাবি তাকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক। এজন্য রংপুর সাইবার ট্রাইব্যুনাল আদালতে দুপুর ১২ টার দিকে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করা হয়। পরে বিকাল সোয়া ৫টার দিকে বিজ্ঞ আদালত মামলার আবেদনটি খারিজ করে দেন। এই মামলায় ইউটিউবার নাহিদকেও আসামি করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডা. মুরাদ কাণ্ড

১৪ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ