Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

যশোরে ফিল্মি স্টাইলে সাড়ে ৫ লাখ টাকা ছিনতাই

প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, যশোর : যশোরে গতকাল প্রকাশ্য দিবালোকে দুর্বৃত্তরা ওষুধ কোম্পানির এক কর্মীকে কুপিয়ে তার কাছ থেকে প্রায় ৬ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে। দুর্বৃত্তের হাতে জখম আশরাফুজ্জামানকে (৩০) যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। যশোর শহরের ঘোপ কবরস্থান মসজিদের পাশে এ ঘটনা ঘটে।
অপসোনিন ফার্মা যশোর ডিপোর ইনচার্জ আমিনুল ইসলাম মালিক জানান, বেলা ১১টার দিকে ব্যাংকে টাকা জমা দিতে প্রতিষ্ঠানের দুই অ্যাকাউন্টস অফিসার যথাক্রমে আশরাফুজ্জামান ও এহতেশামুল হাসান (৩৬) রিকশাযোগে যাচ্ছিলেন। পথিমধ্যে শহরের ঘোপ কবরস্থান মসজিদের পাশে তাদের রিকশার গতিরোধ করে দুর্বৃত্তরা। তারা চাপাতি দিয়ে আশরাফুজ্জামানের ডান হাতের কব্জির নিচে কোপ মেরে টাকার ব্যাগটি ছিনিয়ে মোটরসাইকেল চালিয়ে পালিয়ে যায়। এরপর সহকর্মীর সহযোগিতায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি জানান, ব্যাগে অফিসের সাড়ে পাঁচ লাখ এবং বাড়িভাড়াসহ অন্যান্য মিলিয়ে আর ৩ হাজার ২১১ টাকা ছিল। অপসোনিন ফার্মার ডিপো অফিসটি যশোর উপশহরের মহিলা কলেজের পাশে অবস্থিত। আহত আশরাফুজ্জামান যশোরের বাঘারপাড়া উপজেলার পুকুরিয়া এলাকার আব্দুস সালামের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোরে ফিল্মি স্টাইলে সাড়ে ৫ লাখ টাকা ছিনতাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ