Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

বিজয় দিবসে শহীদদের প্রতি পুলিশের বিনম্র শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

মহান বিজয় দিবস উপলক্ষে গতকাল সকালে রাজারবাগ স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে শহীদ বীর পুলিশ সদস্যদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে বাংলাদেশ পুলিশ। এ সময় শহীদদের স্মৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদ্জ্জুামান খান কামাল, আইজিপি ড. বেনজীর আহমেদ, ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম প্রমুখ। শ্রদ্ধা নিবেদনকালে বিউগলে বাজানো হয় জাতীয় সংগীত। এসময় ডিএমপি’র একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে বীর শহীদদের সম্মান জানান।
এরপর শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও এসবি’র অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মো. মনিরুল ইসলাম। বাংলাদেশ উইমেন্স নেটওয়ার্কের সভাপতি ও স্পেশাল ব্রাঞ্চ এর ডিআইজি (প্রটেকশন এন্ড প্রটোকল) আমেনা বেগমসহ পুলিশের অন্যান্য ইউনিট। এ সময় স্বরাষ্ট্র সচিব মোস্তাফা কামাল উদ্দীনসহ বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজয় দিবস

১৮ ডিসেম্বর, ২০২১
১৮ ডিসেম্বর, ২০২১
১৬ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন