Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

এমসিসিআইয়ের নতুন সভাপতি সাইফুল ইসলাম

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ১২:০৫ এএম

শিল্পোদ্যোক্তা সাইফুল ইসলাম মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এমসিসিআই) ঢাকার নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন। কামরান টি রহমান সংগঠনটির জ্যেষ্ঠ সহসভাপতি নির্বাচিত হয়েছেন। হাবিবুল্লাহ এন করিম হয়েছেন সহসভাপতি। ২০২২ সালের জন্য নির্বাচিত হয়েছেন তারা।
গত ৫ ডিসেম্বর অনুষ্ঠিত নতুন বোর্ডের প্রথম সভায় সর্বসম্মতিক্রমে পরিচালনা পর্ষদের সদস্যরা তাদের এই তিন পদে নির্বাচিত করেন। গত বুধবার অনুষ্ঠিত এমসিসিআইয়ের ১১৭তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) নতুন নেতৃত্বের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেয়া হয়েছে। এমসিসিআইয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
১৯৯৮ সাল থেকে বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) সাইফুল ইসলাম পিকার্ড বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। এ ছাড়া তিনি লেদার গুডস অ্যান্ড ফুটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (এলএফএমইএবি) সভাপতি এবং ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (এফবিসিসিআই) পরিচালক।
পরিচালনা পর্ষদের অন্য সদস্যরা হলেন মডার্ন ইন্ডাস্ট্রিজ (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ তারেক মো. আলী, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসের এজাজ বিজয়, স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী, এগ্রিকালচারাল মার্কেটিং কোম্পানির পরিচালক মিসেস উজমা চৌধুরী, অ্যাডভান্সড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. আরিফ দৌলা, আইসিই টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রুবাইয়াত জামিল, বিদায়ী সভাপতি নিহাদ কবির, ডব্লিউ অ্যান্ড ডব্লিউ গ্রেইনস করপোরেশনের পরিচালক আনিস এ খান, রহমান রহমান হকের সিনিয়র পার্টনার আদিব হোসেন খান, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান গোলাম মাইনুদ্দিন, এম জে আবেদিন অ্যান্ড কো. এর অংশীদার হাসান মাহমুদ, এপেক্স ফুটওয়্যার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ নাসিম মঞ্জুর এবং ট্রান্সক্রাফট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সিমিন রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ