Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

‘ফুকরে’ সিকুয়েলের জন্য প্রস্তুতি নিচ্ছেন রিচা চাধা

প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

২০১৩ সালে মুক্তি পাওয়া ‘ফুকরে’ ফিল্মটির সিকুয়েলের প্রস্তুতি চলছে জোরেশোরে। কয়েক কিশোর বয়সীর তারুণ্যে পদার্পণ নিয়ে নির্মিত কমেডি চলচ্চিত্রটির দ্বিতীয় পর্বে প্রথম পর্বের অন্তত দুজন শিল্পী থাকছেন- বরুণ শর্মা আর রিচা চাধা। এরা দুজনই দুটি কমেডি ভ‚মিকায় অভিনয়ের জন্য স্বীকৃতি পেয়েছেন। বরুণ পেয়েছেন স্টার গিল্ড অ্যাওয়ার্ড আর রিচা স্ক্রিন অ্যাওয়ার্ড।
বরুণ প্রথম পর্বে দিলীপ সিং ওরফে ছুচার ভ‚মিকায় অভিনয় করেছিলেন। তার আশা সিকুয়েলেও তিনি আগের মত জাদু সৃষ্টি করতে পারবেন।
রিচা অভিনয় করেছিলেন ভোলি পাঞ্জাবানের ভ‚মিকায়। তিনিও ‘ফুকরে টু’র ব্যাপারে আশাবাদী এবং কাজ শুরু করার জন্য তিনি অধীর আগ্রহ নিয়ে অপেক্ষায় আছেন। এই মাসের শুরুতে তিনি পেশাগত কাজে জাপান গিয়েছিলেন। সেখান থেকে ফিরেই তিনি অসুস্থ হয়ে পড়েন। একটু ধকল গেলেও তিনি এখন জিরোবার মেজাজে নেই। কাজে নেমে পড়তে চান যত তাড়াতাড়ি সম্ভব।
‘ক্যাবারে’ তারকাটি জানিয়েছেন সিকুয়েলটির জন্য তিনি প্রস্তুতি নেয়া শুরু করেছেন। শরীরটা উপযোগী করার জন্য এরই মধ্যে তিনি নতুন খাদ্যাভ্যাস শুরু করেছেন। তিনি শাকাহারী এবং একটি বিশেষ খামারের অরগানিক খাবার খেয়ে থাকেন। একদিন পরপর তার ভারসোবার বাড়িতে এসব পৌঁছে দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘ফুকরে’ সিকুয়েলের জন্য প্রস্তুতি নিচ্ছেন রিচা চাধা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ