Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

ময়মনসিংহে হাত-পায়ের রগ কাটা অবস্থায় তরুণীর লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২১, ৯:২০ এএম

ময়মনসিংহ শহরের ১৭ নম্বর ওয়ার্ডের ব্রাহ্মপল্লীর লালু মিয়ার গলি এলাকায় হাত-পায়ের রগ কাটা অবস্থায় এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৭ ডিসেম্বর) সকালে কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রাত ৯টার দিকে ওই এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত তরুণী জেলার ধোবাউড়ার উপজেলার সানাউল্লাহর মেয়ে সালমা আক্তার (২২)। তিনি স্বামী রাজিব মিয়ার সঙ্গে ওই এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ স্থানীয়দের বরাত দিয়ে জানান, বেশ কয়েক মাস ধরে ওই দম্পত্তি শহরের ১৭ নম্বর ওয়ার্ডের ব্রাহ্মপল্লীর লালু মিয়ার গলি এলাকায় বসবাস করে আসছেন। তবে তারা দুজনই মাদকাসক্ত।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যার দিকে স্বামীর সঙ্গে ঝগড়া করেন সালমা। পরে ঘরের দরজা বন্ধ করে মাদকাসক্ত অবস্থায় তিনি ধারালো কিছু দিয়ে নিজের হাত ও পায়ের কবজির দিকে কাটার চেষ্টা করে ব্যর্থ হয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ