Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় ছিনতাইয়ে বাধা দেওয়ায় ৪ ছাত্রলীগ কর্মিকে কোপালো সন্ত্রাসীরা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২১, ১২:১৪ পিএম

বগুড়ায় ছিনতাইয়ে বাধা দেওয়ায় ৪ ছাত্রলীগ নেতা কর্মিকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার রাতে বগুড়া শহরতলীর বিটাক ও টিটিসির মাঝখানে আজিজুল হক কলেজের দিকে যাওয়ার দক্ষিণমুখি রাস্তায় এই ছিনতাই ও কোপানোর ঘটনায় আহতরা শজিমেক হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

ঘটনার বিবরণ দিয়ে আহত ছাত্রলীগ নেতা সাদিকুল ইসলাম শুভ জানান, বৃহস্পতিবার রাত ১১ টার দিকে ছাত্রলীগ কর্মি আকাশ, রিদয় ও হামজা বিজয় দিবসের কর্মসুচি উদযাপন করে নামাজগড় ৪ মাথা সড়ক দিয়ে যাওয়ার সময় টিটিসি ও বিটাক অফিসের মাঝখানে ছিনতাইয়ের কবলে পড়ে।

ছিনতাইকারীরা উল্লেখিতদের কাছ থেকে মারধর করে টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে ঘটনাস্থলের দক্ষিণ দিকের আজিজুল হক কলেজ সড়ক দিয়ে ৩ টি মোটরসাইকেলে রওয়ানা দেয়।

এই সুযোগে ছিনতাইয়ের শিকার ছাত্র লীগের কর্মিরা অন্য একটি মোবাইলে সিনিয়র নেতা সাদিকুল ইসলাম শুভ সহ অন্যদের জানিয়ে দেয়।
খবর পেয়ে শুভ মদিনা মসজিদের কাছে সন্দিগ্ধ ছিনতাইকারীদের মোটরসাইকেলের সামনে দাঁড়িয়ে তাদের কাছে ঘটনা সম্পর্কে জানতে চান। এখবরে কিছুক্ষনের মধ্যে ছিনতাইয়ের শিকার ৩ জন সহ কয়েকজন ঘটনাস্থলে পৌঁছে ছিনতাইকারীদের শনাক্ত করে।
এনিয়ে বাদানুবাদের একপর্যায়ে ছিনতাইকারীদের সহযোগীরা সশস্ত্র অবস্থায় আরও ৩ টি মোটরসাইকেল নিয়ে সেখানে উপস্থিত হয়ে প্রতিবাদী ছাত্রলীগ নেতা কর্মিদের ছুরি, চাকু,রামদা দিয়ে কোপাতে আরম্ভ করে।
হৈচৈ শুরু হলে ছিনতাইকারীরা ঘটনাস্থল ছেড়ে চলে যায়।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়।
খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও আহত ছাত্রলীগ নেতাদের কাছ থেকে ঘটনার বিবরণ শুনেছে।
সিনিয়র ছাত্রলীগ নেতা বেনজির এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ করে অবিলম্বে দুষ্কৃতকারীদের গ্রেফতার দাবি করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ