Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

চট্টগ্রাম থেকে ঢাকায় আনা কিশোরী উদ্ধার গ্রেফতার ৩

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

পাচারের উদ্দেশ্যে চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে যাওয়া এক কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার রাতে ঢাকার ফকিরাপুল এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এই ঘটনায় এক নারীসহ পাচারকারী চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- আসাদুজ্জামান নূর, মুহাম্মদ নাঈম ও ফাতেমা বেগম।
র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (গণমাধ্যম) নিয়াজ মোহাম্মদ বলেন, ফটিকছড়ির ভুজপুরের দরিদ্র পরিবারের মেয়েটি হাটহাজারীতে একটি বাসায় কাজ করতো। গত মঙ্গলবার থেকে সে নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে তার বাবা বাদী হয়ে হাটহাজারী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে র‌্যাব তথ্যপ্রযুক্তির মাধ্যমে কিশোরীর অবস্থান শনাক্ত করে। ঢাকার ফকিরাপুলের একটি বাস কাউন্টারের সামনে থেকে ওই কিশোরীকে উদ্ধার করে।
পরে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঢাকার গাবতলী থেকে নাঈম ও আসাদুজ্জামানকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে পাওয়া তথ্যেমতে চক্রটির আরেক সদস্য ফাতেমা বেগমকে চট্টগ্রামের হাটহাজারী থেকে গ্রেফতার করা হয়। র‌্যাব জানায়, ওই তিনজন দীর্ঘদিন ধরে কিশোরী ও তরুণীদের পাচারে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন