Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে কনসার্টে দর্শকের ভারে ভেঙে পড়ে লোহার গ্রিল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২১, ৯:০০ পিএম

হাজার হাজার দর্শকের চাপে চরম বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয় চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত বিজয় কনসার্টে। দর্শনার্থীদের ভারে ভেঙে গেছে স্টেডিয়ামের পশ্চিম পাশের ভিআইপি গেইটের সীমানা প্রাচীরের লোহার গ্রিল শুক্রবার বিকালে বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে চট্টগ্রাম জেলা প্রশাসন ও সিজেকেএস এর যৌথ উদ্যোগে এ কনসার্টের আয়োজন করা হয়।

কনসার্ট শুরুর আগে থেকেই চরম অব্যবস্থাপনার অভিযোগ উঠে আয়োজকদের বিরুদ্ধে। টিকেট কেটে স্টেডিয়ামে প্রবেশের কথা থাকলেও বিনা টিকেটে স্টেডিয়ামে ঢুকেছে শত শত যুবক । ফলে প্রতিটি গেইটে দর্শকদের ঠেলাঠেলি করে মাঠে প্রবেশ করতে হয়। কনসার্টের জন্য কাজির দেউড়ি হয়ে ইস্পাহানী মোড় এবং সিআরবি থেকে কদমতলি পর্যন্ত সড়কে যান চলাচল বন্ধ রাখা হয়, ফলে আশেপাশের সব সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। মাঠের ভিতরেও চরম নিরাপত্তার অভাব দেখা গেছে। বার বার মাঠে ঘটেছে অপ্রীতিকর ঘটনা। দর্শকদের দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। ফলে কয়েক দফা বন্ধ রাখতে হয় অনুষ্ঠান। তবে দীর্ঘদিন পর কনসার্টে খুশি অনেক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ