Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল মাদরাসায় খতম ও দোয়া মাহফিল

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল এমএ মাদরাসা ও এতিমখানার উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে দোয়া করেন আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী পীর সাহেব। মাদরাসার প্রিন্সিপাল ও এতিমখানার সভাপতি আলহাজ মাওলানা ক্বারী রওশন আরা নূরীর ব্যবস্থাপনায় অনুষ্ঠিত মাহফিলে মাদরাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা সভাপতি জৈনপুরী পীর সাহেব বলেন, ‘আল্লাহ তা’আলার রহমত ছাড়া গায়ের জোরে জয়লাভ করা যায় না। কাজেই যেই আল্লাহ তা’আলা আমাদেরকে বিজয় দান করেছেন সেই আল্লাহর নিকট আপামর জনসাধারণ সকলকে বিজয় উল্লাসের সাথে সাথে এই বিজয় যাতে স্থায়ী হয় সেই জন্য দয়াল মাওলার দরবারে জেকের ও দরুদের সাথে শুকরিয়া আদায় করতে হবে।

পীর সাহেব বলেন, যাদের উছিলায় আমরা এই বিজয় লাভ করেছি, বিশেষ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ সকল মুক্তিযোদ্ধাদের মাগফিরাত কামনা করা এবং এই বিজয় যেন দীর্ঘস্থায়ী হয় এবং দেশের প্রতিটা মানুষ যাতে বিজয়ের স্বাদ গ্রহণ ও উদযাপন করতে পারে তার জন্য রাব্বুল আলামীনের অনুগ্রহ চেয়ে এবং রাহমাতুল্লিল আলামীনের রহমতের উছিলা কামনায় সর্বস্তরে মিলাদ ও খতম শরীফের মাধ্যমে দোয়া করার জন্য তিনি আহবান জানান। তাই জৈনপুরী পীর সাহেব এবং মাদরাসার প্রিন্সিপাল ও এতিমখানার সভাপতি শিক্ষার্থীদের সমন্বয়ে এই দোয়া ও মিলাদ মাহফিলের ব্যবস্থা করেন।

সর্বশেষ পীর সাহেব দেশবাসীকে লক্ষ্য করে বলেন, আমার প্রতিষ্ঠিত মহিলা কামিল মাদরাসা ও এতিমখানায় যারা বর্তমানে প্রথম শ্রেণি থেকে নবম এবং ফাজিলে আবাসিক/অনাবাসিক ভর্তি হবেন তাদের অন্ন-বস্ত্র চিকিৎসা ফ্রি করে দেয়া হবে। যোগাযোগ : ০১৭৩২৩০২২৮৬।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল মাদরাসায় খতম ও দোয়া মাহফিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ