Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার রোনালদো ঘরে জমজ ছেলে-মেয়ে!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

পর্তুগিজ ফুটবল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো ও তার বান্ধবী তাদের অনাগত জমজ সন্তানদের লিঙ্গ পরিচয় প্রকাশ করেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করে তারা জানান একসঙ্গে জন্ম নিচ্ছে একটি ছেলে ও একটি মেয়ে। আগের চার ছেলে মেয়েকে নিয়ে তিনি লিঙ্গ পরিচয় প্রকাশ অনুষ্ঠানের আয়োজন করেন। সেখানে দেখা যায় দুটি বেলুন ফাটিয়ে তার চার ছেলে মেয়ে নিজেদের অনাগত ভাইবোনের পরিচয় প্রকাশ করছেন। একটি বেলুন থেকে বের হয়েছে নীল রঙ, আরেকটি থেকে গোলাপী রঙ। নীল রঙের মাধ্যমে বোঝায় ছেলে। আর গোলাপী রঙে বোঝায় মেয়ে। ভিডিওটির ক্যাপশেন রোনালদো লেখেন, ‘যেখানে জীবন শুরু হয় ও ভালোবাসা শেষ হয় না’ গত অক্টোবরে জমজ সন্তান পৃথিবীতে আসার কথা জানান রোনালদো।
রোনালদো এর আগেও জমজ সন্তানের বাবা হয়েছিলেন। সেটি চার বছর আগে সারোগেটের মাধ্যমে। তাদের নাম ইভা ও মাতেও। তার সবচেয়ে বড় সন্তানের নাম রোনলদো জুনিয়র। তার বয়স ১১। আর বান্ধবী জর্জিনার ঘরে রয়েছে তার আরেকটি মেয়ে, ৩ বছর বয়সী অ্যালানা। জর্জিনার সঙ্গে ২০১৬ সালে একটি কাপড়ের দোকানে দেখা হয় রোনালদোর। সে সময় এই স্প্যানিশ মডেল বিক্রয়কর্মী হিসেবে কাজ করতেন। সেই পরিচয়ের পর এখন পর্যন্ত একসঙ্গে আছেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোনালদো ঘরে জমজ ছেলে-মেয়ে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ