Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

ঝিকরগাছায় প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে ব্যবসায়ীকে হুমকি

ঝিকরগাছা (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২১, ১০:৩৯ পিএম

যশোরের ঝিকরগাছা উপজেলার পানিসারা ইউনিয়ন ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি শাহরিয়ার নিলয় দিনে-দুপুরে প্রকাশ্যে অস্ত্র বের করে এক ব্যবসায়ীকে হুমকি দিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। জনমনে প্রশ্ন- তার খুঁটির জোর কোথায়? বৃহস্পতিবার বিকেল পৌনে ৪টার দিকে উপজেলার গদখালী বাজারের তবিবুর রহমান তবি নামে এক ব্যবসায়ীর দোকানে গিয়ে এ ছাত্রলীগ নেতা ও তার সহযোগীরা হুমকি দেয়।

ঝিকরগাছার গদখালী বাজারের ব্যবসায়ীরা জানায়, পানিসার গ্রামের হবি নামে এক কলেজ ছাত্র ওইদিন দুপুর ১টার দিকে গদখালী বাজার থেকে ভ্যানে করে ঝিকরগাছার দিকে যাচ্ছিলো। এসময় রাস্তার পাশে রাখা একটি ট্রাক থেকে বার বার হর্ণ বাজাচ্ছিলেন ওই বাজারের ব্যবসায়ী তবিবুর রহমান তবির ছেলে হৃদয়। বার বার হর্ণ বাজানোর কারণে হবি পিছনে ফিরে তাকালে হৃদয় ট্রাক থেকে নেমে তাকে থামতে বলে। এরপর তার কাছে পেছনে তাকানোর কারণ জানতে চায়। এসময় হৃদয় কথা কাটাকাটির একপর্যায়ে হবিকে মারপিট করে। এ ঘটনা হবি গ্রামে ফিরে গিয়ে বন্ধুদের জানালে পানিসারা ইউনিয়ন ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি শাহরিয়ার নিলয়সহ তার কয়েক সহযোগী এদিন বিকেল ৪টার দিকে গদখালী বাজারে হৃদয়ের পিতা তবিবুর রহমান তবির দোকানে গিয়ে অস্ত্র বের করে হুমকি দেয় এবং ত্রাস সৃষ্টি করে। ঘটনাস্থলে থাকা একটি দোকানের সিসিটিভি ক্যামেরায় ওই দৃশ্য ধরা পড়ে। যা পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ভাইরাল হয়। এ ঘটনার পর পুলিশ অভিযান শুরু করায় মোবাইল বন্ধ করে আত্মগোপনে চলে যান শাহরিয়ার নিলয়।

ঝিকরগাছার পানিসারা ইউনিয়নের চেয়ারম্যান নওশের আলী বলেন, শাহরিয়ার নিলয় আগে ঝিকরগাছা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন। কিন্তু দুই বছর আগে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। সে একজন সন্ত্রাসী ও চাঁদাবাজ। এ সমস্ত অপকর্মের কারণে তাকে দল থেকে বাদ দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, শুনেছি বৃহস্পতিবার সে এক দোকানীকে দিনে-দুপুরে গুলি করতে গিয়েছিল। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে বলে তিনি জানান।

এ বিষয়ে ঝিকরাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত বলেন, হুমকি ধামকির বিষয় নিয়ে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ