Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পৃথক দুইটি অভিযানে ২৩ জন মাদকসেবীকে আটক করেছে র‌্যাব-৫

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ৩:৩৯ পিএম

নাটোরে প্রথক ২টি অভিযানে ২৩ জন মাদকসেবীকে আটক করেছে র‌্যাব-৫। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে শহরের এনএস কলেজ মাঠ সংলগ্ন এলাকা ও কানাইখালি এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এনএস কলেজ মাঠ সংলগ্ন এলণাকা থেকে আটককৃতরা হলো, মোঃ আবু বক্কার সিদ্দিক (৫৬), পিতা- মৃত শহিদুল্লাহ নাদের, সাং- কুড়িয়াপাড়া, শ্রী দিলীপ সরকার (৩৫), পিতা- মৃত হরিপদ সরকার, সাং- কানাইখালী, মোঃ ছায়েম আলম খান চৌধুরী রনি (৩৫), পিতা- মৃত রেন্টু চৌধুরী, সাং- নীচাবাজার চৌধুরীবাড়ী, মোঃ আলম হোসেন (২৭), পিতা- মোঃ আমজাদ হোসেন, সাং- চকবৈদ্যনাথ, মোঃ তহিদুল ইসলাম লিপন (৪০), পিতা- মৃত রিয়াজুল ইসলাম, সাং- কানাইখালী জেলেপাড়া, রবিন ইসলাম (২৪), পিতা- মোঃ আহম্মদ আলী, সাং- চৌধুরী বড়গাছা, মোঃ সবুজ হোসেন (২২), পিতা- মোঃ শুকুর প্রামানিক, মোঃ ফজলে রাব্বী (২৪), পিতা- মোঃ সাজ্জাদুর রহমান, উভয় সাং- কালিকাপুর আমহাটি, মোঃ নাহিদ খান (২৪), পিতা- মোঃ জহিরুল ইসলাম, সাং- পন্ডিতগ্রাম, মোঃ মেহেদী হাসান (২৩), পিতা- মোঃ আবুল হোসেন, সাং- বনবেলঘরিয়া, মোঃ শামীম হোসেন (২২), পিতা- মোঃ আঃ সোবাহান, সাং- টুলি সাধুপাড়া, মোঃ সোহাগ (২২), পিতা- মোঃ আবু তালেব, সাং- মাটিয়াপাড়া, সর্ব থানা ও জেলা- নাটোর। এছাড়াও কানাইখালি এলাকা থেকে আটককৃতরা হলো শ্রী জয় (১৯), পিতা- শ্রী দুলাল, সাং- তাহেরপুর, থানা- পুঠিয়া, জেলা- রাজশাহী, মোঃ ওমর ফারুক (২৭), পিতা- মোঃ মাহাতাব আলী, সাং- নবীনগর, মোাঃ নাইম হোসেন (২৩), পিতা- মোঃ হায়দার, মোঃ হৃদয় হোসেন (২০), পিতা- মোঃ সজীব আহম্মেদ, উভয় সাং- কানাইখালী, মোঃ রিংকু (২০), পিতা- চানমুন্সি, সাং- কান্দিভিটা, সর্ব থানা- নাটোর সদর, মোঃ ফজলুর রহমান (৩০), পিতা- মোঃ সামসুদ্দিন সরদার, সাং- চকহরিরামপুর, থানা- বাগাতিপাড়া, মোঃ নিজাম মোল্লা (২৯), পিতা- মোঃ গাহের মোল্লা, সাং- কন্দিভিটা, শ্রী স্বপন সরকার (৪০), পিতা- মৃত নিমাই সরকার, মোঃ সেলিম খা (৪০), পিতা- মৃত রুহুল আমিন খা, উভয় সাং- বাটুদারা বেজপাড়া, শ্রী প্রলয় (২২), পিতা- মৃত প্রলাদ বসাক, সাং- লালবাজার, মোঃ ফরহাদ রহমান (৩৮), পিতা- মোঃ আজিজুর রহমান, সাং- মল্লিকহাটি পূর্বপাড়া, সর্ব থানা ও জেলা- নাটোর।
সিপিসি-২থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় সিপিসি-২ নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর শহরের এনএস কলেজ মাঠ সংলগ্ন এলাকা ও কানাইখালি এলাকায় একটি অভিযান পরিচালনা করে এনএস কলেজ মাঠ এলাকা থেকে ১গ্রাম শুকনা গাঁজা, ২৫গ মিলি চোলাই মদ, ১টি মোবাইল ও ১টি সিমকার্ড সহ ১২ জন আসামীকে আটক করে। তাছাড়া কানাইখালী এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১ গ্রাম শুকনা গাঁজা, ২৫০ মিলি চোলাই মদ, ১টি কলকি ও ৩টি বিভিন্ন রঙের গ্যাসলাইট সহ ১১ জন আসামীকে আটক করে। তাদের নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান করলে চিকিৎসাপত্র অনুযায়ী আসামীগণ মাদকাসক্ত হিসাবে প্রাথমিকভাবে জানা যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক সেবীগণ বিভিন্ন এলাকা হতে এসে উল্লেখিত স্থানে একত্রিত হয়ে তারা মাদক সেবন করেছে এবং নেশাগ্রস্থ অবস্থায় এলাকায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও জনবিরক্তিকর আচরণ করে অপরাধ করেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করেছে। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(৫) ধারায় পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ