Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজিবের সঙ্গে মেহজাবিনের ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ৪:০৯ পিএম

নির্মাতা আদনান আল রাজিবের সঙ্গে সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর প্রেম বা বিয়ের গুঞ্জন আজ নতুন নয়। মাঝেই মাজেই তাদের সম্পর্কের গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠে। এবার ছবি আপলোডের মাধ্যমে জল্পনার অবসান ঘটিয়ে যেন স্বীকার করে নিলেন সব। মেহজাবিনকে বাহুতে জড়িয়ে নিজেদের একান্ত ছবি শেয়ার করেছেন রাজীব। শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরের দিকে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি শেয়ার করেন রাজীব।

সেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের পাড়ে কোনো একটি রিসোর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে রাজীবকে জড়িয়ে ধরে আছেন মেহজাবীন। তার বুকে মাথা রেখেছেন মেহজাবীন। ছবির ক্যাপশনে রাজীব লিখেছেন, ‘ভালোই লাগে’। এ ছাড়াও আদনানের ফেসবুকেও বেশ কিছু ছবিতে একসঙ্গে দেখা গেছে তাদের।

মেহজাবীন ও রাজীবের প্রেমের গুঞ্জন অনেক দিনের। তাদেরকে বিভিন্ন সময় একসঙ্গে দেখা গেছে। আবার বিদেশেও একসঙ্গে ঘুরতে গেছেন বলে জানা যায়। কিন্তু কখনো সম্পর্কের বিষয়টি স্বীকার করেননি তারা। রাজীব ও মেহজাবীনের বিয়ের গুঞ্জনও শোনা গেছে একাধিকবার। তবে তারা এখনও বিয়ে করেছেন কি না, সে বিষয়টি জানা যায়নি

উল্লেখ্য, ২০০৯ সালে একটি রিয়েলিটি শোয়ের প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন মেহজাবীন। এরপর নাটকে নিয়মিত অভিনয় করে আসছেন। তবে তিনি এখনও কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি। অন্যদিকে আদনান আল রাজীব দেশের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম। বিজ্ঞাপন, নাটকে নির্মাণের মুন্সিয়ানা দেখিয়েছেন। এ ছাড়া মাস কয়েক আগে মুক্তি পেয়েছে তার ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’।



 

Show all comments
  • Md Rasel Talukder ১৮ ডিসেম্বর, ২০২১, ৬:৩৭ পিএম says : 0
    কি আর করা এই মে‌য়ে‌টি তো কাইউকে না কাউ‌কে ভালবাস‌বে তাহ‌লে রা‌জিব ক্ভোলবাস‌লে দোষ কোথায় ।
    Total Reply(0) Reply
  • Hasan Ctg ১৮ ডিসেম্বর, ২০২১, ৬:৩৭ পিএম says : 0
    সব এক নৌকার মাঝি
    Total Reply(0) Reply
  • Sabbir Hasan ১৮ ডিসেম্বর, ২০২১, ৬:৩৮ পিএম says : 0
    এদের নিয়ে এতো লাফালাফি কেন?
    Total Reply(0) Reply
  • Rasel Ornil ১৮ ডিসেম্বর, ২০২১, ৬:৩৮ পিএম says : 0
    আবারো রাজীব?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ