Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মাহির পরিবর্তে ‘কাগজের বউ’ হলেন পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ৪:৩৯ পিএম

সব ঠিকঠাক ছিল। হুট করেই চিত্রনায়িকা মাহিয়া মাহি জানিয়ে দিলেন শারীরিক অসুস্থতার কারণে ‘কাগজের বউ’ ওয়েব ফিল্মের কাজ করতে পারছেন না তিনি। তাই নতুন নায়িকা নিয়ে ওয়েব ফিল্মটির শুট শুরু করেছেন নির্মাতা চয়নিকা চৌধুরী। সেই নায়িকা ঢাকাই সিনেমার আরেক আলোচিত চিত্রনায়িকা পরীমনি। গতকাল (১৭ ডিসেম্বর) থেকে শুটিংও শুরু হয়েছে ওয়েব ফিল্মটির। আজ (১৮ ডিসেম্বর) এই তথ্য জানিয়েছেন নির্মাতা চয়নিকা চৌধুরী নিজেই।

‘কাগজের বউ’-এর শুটিং সেটে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিষয়টি প্রকাশ্যে এনেছেন চয়নিকা চৌধুরী। ইতোমধ্যে নায়ক ইমন, ডি এ তায়েব ও পরীমনির ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছেন। একটি ছবিতে দেখা যাচ্ছে দুই অভিনেতার মুখ দেখা গেলেও এক নারী মুখ ঘুরিয়ে রেখেছেন। অন্য একটি ছবিতে দেখা গেছে, মুখ লুকানো নারীই পরীমনি।

চয়নিকা চৌধুরী বলেন, ‘‘শুটিংয়ের আগের দিন মাহি জানালেন তিনি অসুস্থ! শুটিং তারিখ পেছানোর জন্য অনুরোধ করলেন। কিন্তু আমি সব গুছিয়ে এনে আর পেছাতে চাইনি। সঠিক সময়েই কাজটা শুরু করেছি। তবে মনে মনে নায়িকা খুঁজছিলাম। খবরটি পরীমণি পায় হাসপাতালে শুয়ে। সেখান থেকে আজ (শনিবার) সকালে রিলিজ পেয়েই সোজা হাজির হয় আমার শুটিংস্পটে! পরী বলে, ‘তোমার এই বিপদে আমি পাশে থাকতে চাই।’ তখন মনে হলো, আসলেই ভাগ্য একটা ফ্যাক্টর। সৃষ্টিকর্তা আমার সঙ্গে সবসময় ছিলেন। এটাই তার প্রমাণ। এটা আমার কাছে মেঘ না চাইতে বৃষ্টির মতো ঘটনা।’’

এই ওয়েব ফিল্মটি সম্পূর্ণ সামাজিক গল্পে নির্মিত হচ্ছে বলে জানান চয়নিকা চৌধুরী। এই ‘কাগজের বউ’-এর গল্প সম্পর্কে জানা গেছে, পরীমনিকে এখানে ধনী পরিবারের মেয়ে হিসেবে দেখা যাবে। তবে আর্থিকভাবে গরিব এক ছেলের সঙ্গে তার বিয়ে হয়। কিন্তু বিয়েতে পরীমনির সম্মতি ছিল না। বাবার শর্তে বাধ্য হয়ে বিয়েটা করেন। এরপর রাগ, ক্ষোভ ও প্রতিশোধের অংশ হিসেবে স্বামীকে মানসিক নির্যাতন করেন।

কমল চৌধুরীর গল্পে ওয়েব ফিল্মটির চিত্রনাট্য করেছেন নির্মাতা চয়নিকা চৌধুরী নিজে। এই ওয়েব ফিল্মে আরও অভিনয় করছেন আবুল হায়াত, দিলারা জামানসহ অনেকে।



 

Show all comments
  • BELAL AHMAD ১৮ ডিসেম্বর, ২০২১, ৯:৫৪ পিএম says : 0
    আল্লাহকে ভুলে যেওনা
    Total Reply(0) Reply
  • Rajib ১৯ ডিসেম্বর, ২০২১, ১০:৩৩ এএম says : 0
    Mahi hoile valo hoto
    Total Reply(0) Reply
  • Rajib ১৯ ডিসেম্বর, ২০২১, ১০:৩৩ এএম says : 0
    Mash allha
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহিয়া মাহি


আরও
আরও পড়ুন