Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ার ভেড়ামারায় এক মাছচাষিকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ৫:৪৩ পিএম

কুষ্টিয়ার ভেড়ামারায় দানেজ আলী (৫৫) নামে এক মাছচাষিকে কুপিয়ে হত্যা করা হয়েছে । শনিবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যা ওই মাছচাষি। এ ঘটনার আগে শুক্রবার বিকেলে উপজেলার ধরমপুর ইউনিয়নের বিলশুকা গ্রামের মাঠে দানেজকে একা পেয়ে প্রতিপক্ষের লোকজন রামদা দিয়ে কুপিয়ে জখম করে। এ ঘটনায় দানেজ আলীর ছেলে উজ্জ্বল বাদী হয়ে ভেড়ামারা থানায় ১০ জনের নামে মামলা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ভেড়ামারা থানার উপপরিদর্শক (এসআই) পার্থ। নিহত দানেজ আলী ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের বিলশুকা গ্রামের মৃত হামিজ উদ্দিন প্রামাণিকের ছেলে। দানেজ আলী মাছচাষি ছিলেন।

জানাযায়, শুক্রবার বিকেলের দিকে দানেজ আলী বিলশুকা গ্রামের মাঠে নিজের গমখেতে গেলে পূর্বশত্রুতার জেরে জিয়াউল ইসলাম জিয়া (৪২), রবিউল (৪৬), আছান (৫২), সাগর (২৪), শিমুল (২৮), লিপন (৩৬), শাহীন, শ্যামল ও সুজনসহ আরও কয়েকজন রামদা, হাসুয়া, লাঠিসোঁটা, হাতুড়ি দিয়ে দানেজকে কুপিয়ে ও মারপিট করে পালিয়ে যায়। ঘটনার পর গুরুতর আহত দানেজ আলীকে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত দানেজ আলীর ছেলে স্বপন আলী ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। এ মামলায় এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

নিহতের ঘটনায় এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি সামাল দিতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ