Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনায় মেয়াদোত্তীর্ণ প্রসাধনী জব্দ : ৩ লাখ টাকা জরিমানা

প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনায় মেয়াদোত্তীর্ণ শীতকালীন প্রসাধনী জব্দ করে ৩ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গত রোববার এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্টেট মোঃ আতিকুল ইসলাম।
জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, তিব্বত গ্লিসারিন বোতলের গায়ে পুরনো মেয়াদ মুছে নতুন মেয়াদের সীল মেরে বাজারে সরবরাহের অভিযোগে মহানগরীর সাত রাস্তায় অবস্থিত আল মদিনা শপে গিয়ে এই বোতলগুলো চেক করে ঘটনার সত্যতা পাওয়া যায়। দোকান মালিককে নিয়ে শেখপাড়া বাজারে অবস্থিত ডিলার্স পয়েন্টে গিয়ে ৩৫৫ বোতল গ্লিসারিন জব্দ করা হয়। প্রত্যেকটি বোতলের পুরনো মেয়াদ তারিখ স্প্রিট দিয়ে ঘষে উঠিয়ে ফেলা হয় এবং নতুন করে ২০১৯ সাল পর্যন্ত মেয়াদের সিল দেয়া হয়। পরে ডিলারকে নিয়ে মূল ডিপো বাংলাদেশ ব্যাংকের পাশে অবস্থিত আবেদিন ভিলাতে যান নির্বাহী ম্যাজিস্ট্রেট। সেখান থেকে ৭২০ বোতল গিøসারিন জব্দ করা হয়। এর প্রতিটি বোতলের মেয়াদ মুছে নতুন করে ২০১৯ সালের মেয়াদ উত্তীর্ণের সিল দেয়া। ভোক্তাদের সাথে প্রতারণা করে পুরনো মেয়াদ মুছে নতুন করে ভুয়া মেয়াদে সিল দিয়ে পণ্য বাজারজাত করার অপরাধে ঘটনাস্থলে উপস্থিত কোম্পানির এরিয়া ম্যানেজার নিত্যরঞ্জন হালদারকে এক লক্ষ টাকা, অফিস ইনচার্জ জগন্নাথ মিত্রকে ১ লক্ষ টাকা এবং মোঃ মনিরুজ্জামানকে এক লাখ টাকা অর্থদÐ করা হয়। অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদÐ প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনায় মেয়াদোত্তীর্ণ প্রসাধনী জব্দ : ৩ লাখ টাকা জরিমানা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ