Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

২,৫৯৯ টাকায় স্মার্টফোন নিয়ে এলো বাংলালিংক

প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সাথে ৬ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা এবং ৯০০ মিনিট টক টাইম
সবার জন্য ডিজিটাল সেবা নিশ্চিত করতে এবং ‘ডিজিটাল বাংলাদেশ’ গড়ার প্রতিশ্রæতির অংশ হিসেবে দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ছাত্রছাত্রী, কর্মজীবী মানুষদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় বান্ডেল অফারের সাথে সাশ্রয়ী মূল্যের অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম স্মার্টফোন। গ্রাহকরা স্মার্টফোনের সাথে আরও উপভোগ করতে পারবেন আকর্ষণীয় বান্ডেল প্ল্যান যাতে থাকছে ৬ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা এবং ৯০০ মিনিট টক টাইম (৪৫০ মিনিট অফ-নেট, ৪৫০ মিনিট অন-নেট)। ফলে গ্রাহকরা স্মার্টফোনটি একেবারেই ফ্রি পাচ্ছেন।
স¤প্রতি গুলশানে বাংলালিংক-এর প্রধান কার্যালয় টাইগার্স ডেন-এ ‘রঃবষ রঃ৩৩৫’ স্মার্টফোনটি উন্মোচন করা হয়। স্মার্টফোন উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংক- এর চিফ মার্কেটিং অফিসার প্রসূন লাল, হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন, ডিভাইস সিনিয়র ম্যানেজার শিবলী সাদিক এবং আইটেল-এর কান্ট্রি ম্যানেজার শ্যামল কুমার সাহা।
আকর্ষণীয় বান্ডেল প্ল্যানর সাথে ‘রঃবষ রঃ৩৩৫’ স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ২,৫৯৯ টাকায়। এই স্মার্টফোনে রয়েছে ১.২ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর, ৩.৫” ডবিøউভিজিএ স্ক্রিন, অ্যান্ড্রয়েড ললিপপ ৫.১, ৫১২ মেগাবাইট র‌্যাম, ৪ গিগাবাইট রম, ৩২ গিগাবাইট পর্যন্ত বাড়তি মেমরি ব্যবহারের সুবিধা এবং ১,৪০০ এমএএইচ ব্যাটারি। এই স্মার্টফোনে রয়েছে প্রি-ইনস্টল করা আকর্ষণীয় সব অ্যাপ্লিকেশন যেমন- ফেসবুক, টুইটার, হোয়াটসঅ্যাপ এবং ইন্সটাগ্রাম। খুবই সাশ্রয়ী মূল্যের এই স্মার্টফোনটি গ্রাহকদের দেবে স্মার্টফোন ব্যবহারের সীমাহীন অভিজ্ঞতা। Ñপ্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ২

১ জানুয়ারি, ২০২১
১ জানুয়ারি, ২০২১
১ জানুয়ারি, ২০২১
২২ ডিসেম্বর, ২০২০
১৮ ডিসেম্বর, ২০২০
১১ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ