Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সভাপতি অমিতোষ সাধারণ সম্পাদক সোহেল মামুন

নগর উন্নয়ন সাংবাদিক ফোরাম ইনকিলাবের ইয়াছিন রানা দফতর সম্পাদক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

নগর উন্নয়ন সাংবাদিক ফোরাম, বাংলাদেশের (ইউডিজেএফবি) ২০২২-২০২৩ সেশনের জন্য দৈনিক সমকালের বিশেষ প্রতিনিধি অমিতোষ পালকে সভাপতি এবং ঢাকা ট্রিবিউনের সিনিয়র রিপোর্টার সোহেল মামুনকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

গতকাল রাজধানীর একটি হোটেলে সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভা শেষে নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটির নির্বাচিত অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি খালিদ সাইফুল্লাহ (নয়াদিগন্ত), যুগ্ম-সম্পাদক ফয়সাল খান (সময়ের আলো), অর্থ সম্পাদক রাশেদ আহমেদ (দ্যা বিজনেস পোস্ট), সাংগঠনিক সম্পাদক হাসান ইমন (প্রতিদিনের সংবাদ), দফতর সম্পাদক ইয়াছিন রানা (ইনকিলাব), কল্যাণ ও আপ্যায়ন সম্পাদক বিল্লাল হোসেন সাগর (আরটিভি), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মাসুদ রানা (বিটিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশিদুল হাসান ( ডেইলি সান)।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন, জাফর ইকবাল (সংগ্রাম), সাজিদা ইসলাম পারুল (সমকাল), নূরে আলম জিকু ( মানবজমিন), ফারুক আলম (আরটিভি) ও জহুরা আক্তার (সাদাকালো নিউজ)।

এর আগে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মতিন আব্দুল্লাহ। সভায় বিগত দুই বছরের সংগঠনের সাংগঠনিক কার্যক্রম নিয়ে আলোচনা হয়। তিন সদস্যের নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করেন। প্রধান নির্বাচন কমিশনার হলেন আব্দুল্লাহ তুহিন। নির্বাচন কমিশনার হলেন, মতিন আব্দুল্লাহ ও জাহাঙ্গীর খান বাবু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নগর উন্নয়ন সাংবাদিক ফোরাম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ