Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সৈয়দপুরে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় শিশুর মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ৯:৫২ পিএম

নীলফামারীর সৈয়দপুরে দ্রুতগামী ব্যাটারি অটোরিকশা ধাক্কায় মরিয়ম (৩)নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ শনিবার সন্ধ্যা ছয়টায় গার্ডপাড়ায় এ দুর্ঘটনাটি ঘটেছে। নিহত শিশু মরিয়ম গার্ডপাড়া এলাকার গার্মেন্টস কর্মী মোঃ রবিউল ইসলামের মেয়ে।

প্রত্যক্ষদর্শী জনৈক নওশাদ জানান, একটি ব্যাটারি চালিত অটোরিকশা যাত্রী নিয়ে রেলওয়ে স্টেশন অভিমুখে যাচ্ছিলো। এ সময় অটোরিকশা টি উল্লিখিত এলাকায় রাস্তার পাশে দারিয়ে থাকা শিশু মরিয়মকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। এসময় আশেপাশে থাকা লোকজন দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় ১০০শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফারর্ড করেন।

কিন্তু রংপুর নেয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়। এদিকে ঘটনার পরপরই অটোরিকশার চালক সটকে পরেন। তবে অটোরিকশা টি আটক করা হয়েছে। পরে স্থানীয় থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ঘটনার সত্যতা স্বীকার করেন। এঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফারমারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ