Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

অবাধ, সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য ইউপি নির্বাচনের প্রতিশ্রুতি প্রশাসনের

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

ময়মনসিংহের তারাকান্দায় আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনকে অবাধ, সুষ্ঠ ও বিশ্বাসযোগ্য করার প্রতিশ্রুতি দিয়েছেন জেলা প্রশাসক মো. এনামুল হক ও পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান। তারাকান্দা বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে প্রার্থীদের নিয়ে আয়োজিত আইনশৃঙ্খলা বিষয়ক সভায় এই প্রতিশ্রুতি দেন তারা। সকল কিছু ঠিক থাকলে তারাকান্দায় ১০ ইউনিয়নে অনুষ্ঠিত হবে চতুর্থ ধাপের ইউপি নির্বাচন। আসন্ন এই নির্বাচনকে ঘিরে তারাকান্দায় বজায় রয়েছে নির্বাচনী আমেজ। নির্বাচনকে অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ করতে মাঠে কাজ করছে প্রশাসন। বাদ যাননি প্রশাসনের ময়মনসিংহের উর্ধ্বতন কর্মকর্তারাও।
গতকাল তারাকান্দা বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে প্রার্থীদের সাথে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভায় মিলিত হন তারা। সভায় তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহের জেলা প্রশাসক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. এনামুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহের পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান। তারাকান্দা বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত আইনশৃঙ্খলা সভায় আরও উপস্থিত ছিলেন জেলা নির্বাচন অফিসার সারোয়ার জাহান, ময়মনসিংহের র‌্যাব-১৪ এর সহকারী পরিচালক আনোয়ার হোসেন, জেলা আনসার ভিডিপির সহকারী কমান্ডার সোহাগ পারভেজ, তারাকান্দা উপজেলা সহকারী কমিশনার (ভূমি)জিন্নাত শহিদ পিংকি, তারাকান্দা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবাধ

৬ ফেব্রুয়ারি, ২০২২
৩১ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ