Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজধানীতে প্রকাশ্যে চাঁদাবাজি চক্রের ছয় সদস্য গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

ঢাকার শাহ আলী থানা এলাকায় প্রকাশ্যে চাঁদাবাজি করার সময় ছয়জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন মো. রমজান, মো. ঝন্টু, মো. আবু সাইদ, মো. আলমগীর হোসেন, মো. জুয়েল হাওলাদার ও মো. মেহেদী হাসান। তাদের কাছ থেকে ছয় হাজার ৯৩৭ টাকা ও পাঁচটি মোবাইল ফোন জব্দ করা হয়।
গতকাল শনিবার বিকেলে র‌্যাব-৪ এর সহকারী পরিচালক এএসপি (মিডিয়া) মাজহারুল ইসলাম বলেন, দুপুরে গোপন সংবাদে জানতে পারি, শাহ আলী এলাকায় কয়েকজন প্রকাশ্যে চাঁদাবাজি করছেন। তথ্য যাচাই-বাছাই করে র‌্যাব-৪ এর একটি দল অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করে।
তিনি আরও বলেন, গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে জানান, তারা দীর্ঘদিন ধরে শাহ আলী এলাকায় চাঁদাবাজি করে আসছেন। বিভিন্ন দোকান থেকে প্রতিদিন ১০০ থেকে ২০০ টাকা করে চাঁদা নিতেন তারা। কেউ চাঁদার টাকা দিতে না চাইলে তারা ভয়-ভীতি দেখানোসহ প্রাণনাশ ও নির্দিষ্ট স্থান থেকে দোকান উঠিয়ে দেওয়ার হুমকি দিতেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রকাশ্যে চাঁদাবাজি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ