Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

মাগুরার শ্রীপুরে ইউপি নির্বচনকে সামনে রেখে বিশেষ অভিযান, দেড়শত মোটর সাইকেল আটক

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ১১:০৭ পিএম

মাগুরার শ্রীপুরে আসন্ন ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষে মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। মাগুরা ট্রাফিক পুলিশের একটি বিশেষ টিম এ অভিযান পরিচালনা করছেন। চলমান অভিযানে এরই মধ্যে দেড় শতাধিক মোটরসাইকেল আটক করা হয়েছে। এছাড়া ড্রাইভিং লাইসেন্স ও হেলমেটের জন্য মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে দেওয়া হচ্ছে মামলা। নির্বাচনের ভোট গ্রহণের আগ পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে বলে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে। তবে হঠাৎ এমন অভিযানে ভোগান্তিতে পড়ছে অনেকেই। ইতিপূর্বে শ্রীপুরে এমন অভিযান চোখে না পড়লেও এখন প্রতিদিনই এমন দৃশ্য চোখে পড়ছে।

ভোগান্তির শিকার অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক গোলাম রসুল বলেন, উপজেলায় বিভিন্ন কাজে অধিকাংশ মানুষ গ্রাম থেকে আসে। অধিকাংশ মানুষের বাড়ি উপজেলা শহরের অদূরে হওয়ায় গাড়ির কাগজ, ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট আনে না। তার গাড়ির সব কাগজ পত্র বাসায় থাকায় কাগজের ফটোকপি দেখানোর পরেও তার গাড়িটি আটক করা হয়েছে।

এ বিষয়ে মাগুরা জেলা ট্রাফিকের সাব-ইন্সপেক্টর মোঃ ইখতিয়ার হোসেন বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টির লক্ষে পুলিশ সুপারের নির্দেশে এ অভিযান পরিচালিত হচ্ছে। এরই মধ্যে দেড় শতাধিক মোটরসাইকেল আটক করা হয়েছে। এর আগেও নির্বাচনকে সামনে রেখে ৩টি উপজেলায় অভিযান পরিচালিত হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ