Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোশত ব্যবসায়ী সমিতির মহাসচিবকে প্রাণনাশের হুমকি

প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গোশত ব্যবসায়ী সমিতির মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ৩৪ নম্বর ওয়ার্ড সভাপতি রবিউল আলমকে প্রাণ নাশের হুমকি দিয়েছে গাবতলী এলাকার সন্ত্রাসী মজিব বাহিনী। ইতোমধ্যে গাবতলীতে তার অফিসেও হামলা চালানো হয়েছে। এ বিষয়ে গতকাল সোমবার রবিউল আলম স্বরাষ্ট্রমন্ত্রীর দফতরে লিখিতভাবে অভিযোগ দায়ের করেছেন। তিনি গাবতলী এলাকার চিহ্নিত মজিবর বাহিনী বিরুদ্ধে আইনি পদক্ষেপ এবং তার নিরাপত্তার জন্য পুলিশ চেয়েও আবেদন করেছেন। এর আগে তিনি রাজধানীর মোহাম্মদপুর থানায় সাধারণ ডায়েরী করেছেন। যার নাম্বার ১২৯৪।
গতকাল সোমবার এই বিষয়টি নিশ্চিত করেছেন হুমকির শিকার রবিউল আলম। তিনি বলেন, গোশত ব্যবসায়ীদের বৈধ আন্দোলনের নেতৃত্ব দেওয়ায় গাবতলী হাটের ইজারাদারের লালিত মজিবর বাহিনী তাকে প্রাণনাশের হুমকি দিয়েছে। ইতোমধ্যে গাবতলীতে তার অফিসে হামলা চালানো হয়েছে।
রবিউল আলম বলেন, গাবতলীতে অতিরিক্ত খাজনা আদায় ও মজিবর বাহিনীর চাঁদাবাজির প্রতিবাদে গোশত ব্যবসায়ীরা একাধিকবার সাংবাদিক সম্মেলন এবং বিক্ষোভ করেছেন। তিনি বলেন, এ নিয়ে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী এবং ঢাকা উত্তরের মেয়রের কাছেও আবেদন জানানো হয়েছে। যেই কারণে গাবতলী হাটের ইজারাদারের লোকজন ক্ষিপ্ত হয়ে তাকে প্রাণ নাশের হুমকিসহ নানা ভয়ভীতি দেখাচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোশত ব্যবসায়ী সমিতির মহাসচিবকে প্রাণনাশের হুমকি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ