Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিলেট নগরীতে অজ্ঞাত পরিচয়ধারী এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২১, ১:০১ পিএম

সিলেট নগরীর ধোপাদিঘীর উত্তরপাড় এলাকায় এক পুরুষের লাশ উদ্ধার করেছে এসএমপি কতোয়ালী মডেল থানা পুলিশ প্রাণীসম্পদ অধিদফতরের কোয়ার্টারের সামনে পরিত্যক্ত জায়গা থেকে আজ রোববার সকাল ১১টার দিকে উদ্ধার করা হয়। এই লাশ তবে নাম-পরিচয় পাওয়া যায়নি ওই ব্যক্তির।

কাতোয়ালী থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ বলেন, ‘ওই ব্যক্তির বয়স আনুমানিক ৫০ বছর। তার গলায় ফাঁসের চিহ্ন আছে। তবে এটা খুন নাকি কিভাবে কী হয়েছে, তা এখনই বলতে পারছি না আমরা। রাতের কোনো এক সময় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। এদিকে, ঘটনাস্থলে পুলিশের পাশাপাশি সিআইডির ক্রাইম সিন ইউনিট এবং পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যদেরকেও দেখা গেছে। ক্রাইম সিন ইউনিটের এক সদস্য জানান, পরিচয় সনাক্তের জন্য ফিঙ্গারপ্রিন্ট, আইরিশ সংগ্রহ করা হয়েছে। পিবিআইয়ের পরিদর্শক গোলাম কিবরিয়া বলেন, ‘কোয়ার্টারে থাকা প্রাণীসম্পদ কর্মকর্তার স্ত্রী ৯৯৯ এ ফোন দিয়ে ঝুলন্ত লাশ দেখার তথ্য জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ