Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সৌদি আরবে যাওয়ার ২৬ দিনের মাথায় হৃদরোগে আক্রান্ত হয়ে কুলাউড়ার সাঈদ চৌধুরীর মৃত্যু

কুলাউড়া (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২১, ৫:০১ পিএম

মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবে যাওয়ার ২৬ দিনের মাথায় হৃদরোগে আক্রান্ত হয়ে কুলাউড়ার আবু সাঈদ চৌধুরী সুমন (৩৫) মৃত্যুবরণ করেছেন।

(১৭ নভেম্বর) শুক্রবার বাংলাদেশ সময় রাত ৯ টায় সৌদি আরবের রিয়াদে আল হাইর এলাকায় নিজ বাসভবনে তিনি মারা যান। আবু সাঈদ চৌধুরী সুমন উপজেলার জয়চন্ডী ইউনিয়নের ঘাগটিয়া গ্রামের আব্দুর রউফ চৌধুরী পান্নার পুত্র।

পারিবারিক সূত্রে জানা যায়, আবু সাঈদ চৌধুরী সুমন নিজ দেশের ভূখন্ড ছেড়ে জীবন-জীবিকার তাগিদে গত ২২ নভেম্বর সৌদি আরবে পাড়ি জমান। লক্ষ্য ছিলো অর্থনৈতিক স্বাবলম্বী হয়ে ফিরে আসবেন দেশে। কিন্তু শুক্রবার বাংলাদেশ সময় রাত ৯টার দিকে সৌদি আরবের রিয়াদে আল হাইর এলাকায় নিজ বাসভবনে আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুরকোলে ঢলে পড়েন তিনি। তার এ আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবার ও সহকর্মী এলাকার মানুষের মাঝে। সুমন ব্যক্তিগত জীবনে বিবাহিত। তার ৪ বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে।

বর্তমানে সুমনের মরদেহ সৌদি আরবের রিয়াদে স্থানীয় হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যুবরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ