Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

আনোয়ারায় শেষ দিনে ৬ চেয়ারম্যানসহ ৩৯ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

আনোয়ারা(চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২১, ৬:০৯ পিএম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ১০ ইউনিয়নে মনোনয়ন প্রত্যাহারের শেষদিনে গতকাল রবিবার ৬ চেয়ারম্যান ও ৩৩ ইউপি সদস্যসহ ৩৯ প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেয়। তবে সংরক্ষিত মহিলা সদস্য পদে কোন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেনি। প্রার্থীরা ব্যক্তিগত কারণ দেখিয়ে তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয় বলে জানাযায়।

আনোয়ারা উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাযায়, রবিবার নির্বাচনী মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে উপজেলার বৈরাগ ইউনিয়ন ৪ ইউপি সদস্য, বারশত ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ফজলুল করিম চৌধুরী বাবুল ও সমীরন নাথসহ ৩ ইউপি সদস্য,রায়পুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ছালামত উল্লাহ চৌধুরীসহ ২ ইউপি সদস্য, বটতলী ইউনিয়নে ৪ ইউপি সদস্য, বরুমচড়া ইউনিয়নে ১ ইউপি সদস্য, বারখাইন ইউনিয়নে ২ ইউপি সদস্য,আনোয়ারা সদর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী স্বপন ধরসহ ৭ ইউপি সদস্য, চাতরী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী সামশুল ইসলাম চৌধুরীসহ ৫ ইউপি সদস্য এবং পরৈকোড়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলীসহ ৫ ইউপি সদস্য তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেয়। তবে হাইলধর ইউনিয়নে কেও মনোনয়ন পত্র প্রত্যাহার করেনি।

আনোয়ারা উপজেলা নির্বাচন কর্মকর্তা আনোয়ার খালেদ জানান, রবিবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে উপজেলার ১০ ইউনিয়নে ৬ জন চেয়ারম্যান প্রার্থী ও ৩৩ জন ইউপি সদস্য তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেয়। প্রার্থীরা ব্যক্তিগত কারণ দেখিয়ে তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ