Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঢাবি ছাত্রী মেঘলার মৃত্যু, স্বামী ইফতেখার ফের দুই দিনের রিমান্ডে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২১, ৭:১৬ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইলমা চৌধুরী মেঘলাকে হত্যার অভিযোগে রাজধানীর বনানী থানায় করা মামলায় তার স্বামী ইফতেখার আবেদীনের ফের দুই দিনের দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।আজ রবিবার ঢাকা মহানগর হাকিম আরাফাতুল রাকিবের আদালত শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

এদিন তিন দিনের রিমান্ড শেষে আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্ত ও ঘটনার রহস্য উদঘাটনের জন্য তাকে ফের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক সালাউদ্দিন মোল্লা। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ১৪ ডিসেম্বর ইলমার মৃত্যু হয়। এ ঘটনায় ওইদিন রাতেই ইলমার বাবা সাইফুল ইসলাম চৌধুরী বাদী হয়ে বনানী থানায় হত্যা মামলা করেন। মামলায় ইলমার স্বামী, শ্বশুড় ও শ্বাশুড়িকে আসামি করা হয়। এ মামলায় গত ১৫ ডিসেম্বর আসামি ইফতেখারের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিমান্ড

১৭ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ