Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

শিরোনামহীনের পারফরম্যান্সে স্টার্ক ক্লাবের উদ্বোধন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২১, ৭:৩৭ পিএম

জনপ্রিয় বাংলা ব্যান্ড শিরোনামহীনের স্টেজ পারফরমেন্স সহ নানা আয়োজনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে দেশের একমাত্র এসএসসি ও এইচএসসি ব্যাচভিত্তিক ক্লাব ‘দ্য স্টার্ক ক্লাব লিমিটেড’-এর। রাজধানীর উত্তরায় গ্রান্ড জমজম টাওয়ারে পাঁচ শতাধিক সদস্যের উপস্থিতিতে ক্লাবটির উদ্বোধন হয়। অনুষ্ঠানে মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা ও এটিএন নিউজ।

২০০৬ এবং ২০০৮ সালে যারা এসএসসি ও এইচএসসি পাশ করেছেন সারাদেশের সেসকল শিক্ষার্থীকে নিয়ে ২০১৯ সালে সামাজিক সংগঠন হিসেবে ‘দ্য স্টার্ক ০৬০৮’ গঠিত হয় যার সদস্যসংখ্যা ১০ হাজারের অধিক। এই সংগঠনের অধীনেই ক্লাবটি গঠিত হয়েছে বলে জানিয়েছেন এর উদ্যোক্তারা। জানা গেছে, এটি দেশের প্রথম এসএসসি ও এইচএসসি ব্যাচভিত্তিক ক্লাব। ক্লাবটির লক্ষ্য হচ্ছে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে সমষ্টিগত ভূমিকা রাখার পাশাপাশি নিজেদের মধ্যে আন্তঃযোগাযোগ বাড়িয়ে সদস্যদের পেশাগত উন্নয়ন। অনুষ্ঠানে ব্যাচের সদস্যরা গান, র‌্যাম্প শো সহ নানা স্টেজ পারফর্মেন্স করেন।

ক্লাবটি তাদের তিন সদস্যকে স্টার্ক আইকন অ্যাওয়ার্ডে ভূষিত করে। সেরা উদ্যোক্তা হিসেবে আইকন অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয় চিলার্সের প্রতিষ্ঠাতা ও আহমেদ প্রোডাকশনের ম্যানেজিং ডিরেক্টর তাসনিয়া আতিকের হাতে। সমাজসেবায় অগ্রণী ভূমিকা রাখার জন্য মেহেদী হাসানকে এবং গবেষণা ও সাংবাদিকতায় ভূমিকা রাখার জন্য তাকী জোবায়েরকে আইকন অ্যাওয়ার্ডে ভূষিত করা হয়। বর্তমানে ক্লাবটির প্রেসিডেন্টের দায়িত্বে রয়েছেন মিরাল সারোয়ার এবং সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করছেন হৃদি শামস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ