Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

আইসোলেশনে থাকায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী পাকিস্তানে যাননি : পররাষ্ট্রমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২১, ৮:৩৬ পিএম

আইসোলেশনে থাকায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম পাকিস্তানে যেতে পারেননি বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। আজ রাজধানীর ফরেন সার্ভিস একাডেমিতে এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান। ড. মোমেন বলেন, ইসলামি সহযোগিতা সংস্থার (ওআইসি) বিশেষ বৈঠকে যোগ দিতে পাকিস্তান যাওয়ার কথা থাকলেও শেষ মুহূর্তে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম যেতে পারেননি।

পররাষ্ট্রমন্ত্রী জানান, কয়েকদিন আগে একজন কোভিড-১৯ পজিটিভ ব্যক্তির সংস্পর্শে এসেছিলেন। তখন থেকেই তিনি আইসোলেশনে রয়েছেন। তিনি বিজয় দিবসের অনুষ্ঠানেও অংশ নিতে পারেননি। সে কারণে তিনি পাকিস্তান সফর স্থগিত করেছেন। আফগানিস্তান পরিস্থিতি নিয়ে ওআইসির পক্ষ থেকে একটি বিশেষ বৈঠক আহ্বান করা হয়। এতে ওআইসি দেশগুলোর পররাষ্ট্রমন্ত্রীরা অংশ নেন। ১৮ ও ১৯ ডিসেম্বর এই বৈঠক অনুষ্ঠিত হয়। এতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলমের অংশ নেওয়ার কথা ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পররাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ