Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

তিন ছিনতাইকারী গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর সদরঘাটসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব তিনজন ছিনতাকারীকে গ্রেফতার করেছে। তারা হলো-শাহজালাল (২১), মো. রাজিব হোসেন (২২) ও মো. সজিব (২০)। গতকাল রোববার তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা সদরঘাটসহ বিভিন্ন এলাকায় ধারালো চাকুর ভয় দেখিয়ে ছোঁ মেরে স্বর্ণালংকার, টাকা-পয়সা ও মোবাইল ছিনিয়ে পালিয়ে যেতো তারা।

র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির সোয়েব বলেন, র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর সদরঘাট লেডিস পার্ক হকার্স মার্কেট এলাকায় অভিযান চালায়। এসময় আটক করা হয় তিন ছিনতাইকারীকে। তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত তিনটি চাকু ও চারটি মোবাইল জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান, বেশ কিছুদিন ধরে সদরঘাট এলাকাসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে স্বর্ণালংকার, টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ অন্যান্য মূল্যবান জিনিস ছিনতাই করে আসছিলেন তারা। এদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তিন ছিনতাইকারী গ্রেফতার

২০ ডিসেম্বর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ