Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

খালেদা জিয়া পাকিস্তানের ভাষায় বক্তব্য দেন : হাছান মাহমুদ

প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার ঃ ‘পাকিস্তান যা বলে, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াও তাই বলেন’- এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, পাকিস্তান যে ভাষায় বক্তব্য দেয়, ঠিক একই ভাষায় বিএনপির নেত্রী খালেদা জিয়াও বক্তব্য দেন। পাকিস্তান বলে, মুক্তিযুদ্ধের সময় গণহত্যা হয়নি। খালেদা জিয়াও বলেন, মুক্তিযুদ্ধের সময় ৩০ লাখ মানুষ শহীদ হননি। গতকাল শুক্রবার দুপুরে সেগুনবাগিচার স্বাধীনতা হল রুমে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন। বিএনপির কাউন্সিলকে স্বাগত জানিয়ে হাছান বলেন, যাদের হাতে পোড়া মানুষের গন্ধ আছে, তাদের বাদ দিলে এই কাউন্সিলকে আরও স্বাগত জানাব।
বিএনপিকে উপদেশ দিয়ে হাছান মাহমুদ বলেন, শুনলাম কাউন্সিলে চেয়ারপারসন ও সিনিয়র ভাইস চেয়ারম্যান পদে ভোট হবে। যদি তাই হয়, তবে খালেদা জিয়াকে প্রধান উপদেষ্টা বানিয়ে নতুন নেতৃত্ব তৈরি করুন। যারা জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে দল গোছাবে। প্রতিনিধি সভায় আরও বক্তব্য দেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট সাহারা খাতুন, সংগঠনের সভাপতি এডভোকেট মো. আসাদুজ্জামান দুর্জয়, মজিবর রহমান মোল্লা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া পাকিস্তানের ভাষায় বক্তব্য দেন : হাছান মাহমুদ
আরও পড়ুন