Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

বক্তৃতা নয় আমাদের আচরণ পরিবর্তন করতে হবে

দুদকে বিজয় দিবসের আলোচনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় দুর্নীতি দমন কমিশন (দুদক)র শীর্ষ কর্মকর্তারা বলেছেন, আমাদের আচরণ পরিবর্তন করতে হবে। কথার সাথে কাজের মিল থাকতে হবে। স্বাধীনতা অর্জনের পেছনে আমাদের সাধারণ মানুষের যে অবদান তা স্বীকার ও স্মরণ করতে হবে। গতকাল রোববার সেগুনবাগিচাস্থ দুদক কার্যালয়ের কনফারেন্স লাউঞ্জে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংস্থার চেয়ারম্যান মোহাম্মদ মঈনউদ্দীন আবদুল্লাহর সভাপতিত্বে আলোচনাসভায় কমিশনার (অনুসন্ধান) ড. মোজাম্মেল হক খান,কমিশনার (তদন্ত) মো.জহরুল হক বক্তৃতা করেন। এ সময় সংস্থার মহাপরিচালক, পরিচালক, উপপরিচালকগণ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে দুদক চেয়ারম্যান বলেন, মুজিব শতবর্ষ এবং স্বাধীনতার সূবর্ণজয়ন্তীর কারণে এবারের মহান বিজয় দিবস ২০২১ বিশেষভাবে তাৎপর্যপূর্ণ। তিনি বলেন, ১৯৭৫ পরবর্তী ২১ বছর বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানার সুযোগ পায়নি। তাই আমাদের নিজেদের চেষ্টায় আমাদের সন্তানদের মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে। তাদের মধ্যে দেশের প্রতি মমত্ববোধ তৈরি করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজয় দিবস

১৮ ডিসেম্বর, ২০২১
১৮ ডিসেম্বর, ২০২১
১৬ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ