Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

৪০ বয়সী মায়ের বিয়েতে মেয়ের আবেগঘন পোস্ট, নেটদুনিয়া তোলপাড়

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ১১:১৬ এএম

পোস্টে মায়ের ১৭ বছর অসুখী বিবাহিত জীবনের ইতি টানার ঘটনা অকপটে স্বীকার করেছেন টুইটার ব্যবহারকারী মেয়ে। সেইসঙ্গে ৪০ বছর বয়সী মাকে ফের বিয়ের পিঁড়িতে দেখে নিজের ভালোলাগাটাও শেয়ার করেছেন তিনি।

বেশিরভাগই নিজের বিয়ের আনন্দঘন মুহূর্ত সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন। এ ক্ষেত্রে অবশ্য নিজের মায়ের বিয়ের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করার ঘটনা বিরল। এবার এমন ঘটনা ঘটিয়ে অনন্য নজির সৃষ্টি করেছেন এক টুইটার ব্যবহারকারী। মায়ের বিয়েতে মেয়ের আবেগঘন সেই পোস্ট ইতোমধ্যেই আলোড়ন তুলেছে নেটদুনিয়ায়।


ওই টুইটার ব্যবহারকারী মায়ের বিয়ের বেশ কয়েকটি ছবি ও ভিডিও টুইটারে শেয়ার করেছেন। একটা ভিডিওতে তার মায়ের হাতে দুই নারীকে মেহেদি পরাতে দেখা যাচ্ছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‌‘আমি বিশ্বাসই করতে পারছি না যে মা বিয়ে করছেন।’

আরেক টুইটে তিনি লিখেছেন, ‘সত্যিটা হলো আমি আর আমার ১৬ বছর বয়সী ভাই আমাদের পরিবারে একজন পুরুষ থাকার পক্ষে ছিলাম না, কিন্তু এখন? আমরা আমাদের জীবনে একজন বাবাকে স্বাগত জানাতে পেরে খুব খুশি।’

মেয়েটি মায়ের বিয়ের ও মালাবদলের ছবিও শেয়ার করেছে। সেইসঙ্গে টুইটারে লিখেছে, ‘১৬ ডিসেম্বর তার মা তার নতুন জীবন শুরু করেন, তাই সেই দিনটিই এখন তার জন্য মা দিবস।’

এদিকে, মায়ের বিয়েতে মেয়ের এই সব টুইট নেটিজেনদের মধ্যে ব্যাপক আলোড়ন তুলেছে। নেটিজেনরা নবদম্পতির প্রতি তাদের ভালোবাসা এবং শুভেচ্ছা জানিয়েছেন। একই সঙ্গে ওই টুইটার ব্যবহারকারীর প্রশংসাও করেছেন তারা।



 

Show all comments
  • Unknown ২০ ডিসেম্বর, ২০২১, ৫:৫০ পিএম says : 1
    Notun kore thala bati poriskar korar juge sagotom
    Total Reply(0) Reply
  • প্রতিবাদী মোড়ল ২০ ডিসেম্বর, ২০২১, ৬:২৩ পিএম says : 0
    ভাইরাল,,,, আর,,,, ভাইরাছ,,,, এ দুই টা জিনিস ই দুনিয়া টা কে নষ্ট করে দিয়েছে
    Total Reply(0) Reply
  • Khoneshwar Singha ২০ ডিসেম্বর, ২০২১, ৬:২৪ পিএম says : 0
    Congratulations new conjugal life
    Total Reply(0) Reply
  • zahid mahmood ২৬ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম says : 0
    They are mentally not fit. We can not appreciate that they are welcoming their mother to start a new conjugal life. I hope they will understand in near future what a devastating decision it was.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টুইটার

২৮ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ