Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

ফাঁকা বিমানে বিমানসেবিকার নাচ! ভাইরাল ভিডিও

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ১:১৮ পিএম

নানা ধরনের গানে বিভিন্ন রকম নাচের ভিডিও প্রায়ই দেখা যায়। তার মধ্যে কিছু ভাইরাল হয়। কিছু থেকে যায় অন্তরালে। বেশ কিছু দিন আগে আয়াত উরফ আফরিন নামে এক বিমানসেবিকার নাচের ভিডিও ভাইরাল হয়েছিল। এ বার ভাইরাল আরও এক বিমানসেবিকার নাচের ভিডিও।

বিমানসেবিকার নাম উমা মীনাক্ষী। তিনি এক বেসরকারি বিমান সংস্থায় কর্মরত। ফাঁকা বিমানে ধানি ভানুশালীর এক জনপ্রিয় হিন্দি গানে নাচলেন উমা। নাচের ভিডিওটি রেকর্ড করেছেন তারই কোনও এক সহকর্মী। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই নাচের ভিডিও শেয়ার করেছেন উমা।

ইতিমধ্যেই তা বেশ জনপ্রিয়। প্রায় ৪২ হাজার দর্শক ইতিমধ্যেই দেখে ফেলেছেন ভিডিওটি। উমার নাচের অভিব্যক্তিও পছন্দ হয়েছে তাদের। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তারা উমাকে। এর আগেও বেশ কয়েকটি জনপ্রিয় গানে নাচের ভিডিও পোস্ট করে ভাইরাল হয়েছিলেন উমা।

ভিডিও পোস্ট করার পাশাপাশি একটি সতর্কবার্তাও দিয়েছেন তিনি। সেই বার্তায় লিখেছেন, ‘পূর্ব অনুমতি নিয়ে বিমান অবতরণের পর যাত্রী ছাড়াই ভিডিওটি শ্যুট করা হয়েছে। নিরাপত্তার সঙ্গে আপস করা হয়নি।’ সূত্র: এবিপি।

ভিডিও লিঙ্ক:



 

Show all comments
  • jack ali ২০ ডিসেম্বর, ২০২১, ১:২১ পিএম says : 0
    Allah didn't created human being for dancing, singing. May Allah guide them to Islam.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন