Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

ইউটিউবে সাড়া ফেলেছে ‘প্রদর্শন অযোগ্য’ সেই সিনেমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ৪:১৪ পিএম

সেন্সর বোর্ডে বারবার প্রত্যাখ্যাত হয় নায়িকা সিমলার চলচ্চিত্র ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। বোর্ড প্রতিবারই জানিয়েছে, ‘সিনেমাটি প্রদর্শনযোগ্য নয়’। এরপরই এটি ইউটিউবে মুক্তির সিদ্ধান্ত নেয় এর নির্মাতা রুবেল আনুশ। গত ২৫ নভেম্বর লাইভ রেডিও নামের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয় সিনেমাটি। আর মুক্তির ২৫ দিনের মধ্যে ১০ লাখবার সিনেমাটি দেখেছে দর্শকরা।

‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমার পরিচালক রুবেল আনুশ বলেন, ‘আমার কৃতজ্ঞতার শেষ নেই দর্শকের প্রতি। তারা আমার সিনেমাটিকে ভালোবেসেছেন, দেখেছেন। অনেকে অনেক ভালো ভালো মন্তব্য করেছেন। যা আমার জন্য প্রেরণার। এতো দ্রুত এতো ভালো রেসপন্স আসবে ভাবতে পারিনি।’

তিনি আরও বলেন, ‘আমরা ছবিটি হলে আনতে চেয়েছিলাম। সেটা পারিনি। ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু কেউই সেন্সর ছাড়পত্র ছাড়া চালাতে রাজি নন। তাই ইউটিউবেই মুক্তি দিয়েছি। সেখান থেকে যে ফিডব্যাক তা সত্যি আমাকে ভালো কাজের জন্য সাহস যোগাচ্ছে।’

‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিমলা ও মামুন। এছাড়াও আছেন মনিরা মিঠু, সোহেল খান, মোহাম্মদ সালমান, নোভাই নোভিয়া, মুনমুন আহমেদ মুন, আকাশ মেহেদি, একে আজাদ সেতু, শিমুল খান। প্রযোজনা করেছে আনুশ ফিল্মস। সহ-প্রযোজক রেড পিকচার্স। সংগীত পরিচালনা করেছেন সোহেল রাজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনেমা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ