Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

৯ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

পুঠিয়া উপজেলার বানেশ্বর ও বেলপুকুর ইউনিয়ন নির্বাচনে ৯ জন প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার করেছে। রবিবার (১৯ ডিসেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষে দিনে চেয়ারম্যান, সংরক্ষিত সদস্য ও সাধারণ সদস্যরা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন। বিষয়টি নিশ্চিত করেছেন পুঠিয়া উপজেলা নির্বাচন অফিসার জয়নুল আবেদীন জানান, মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে বানেশ্বর ইউনিয়নের ৬ জন এর মধ্যে চেয়ারম্যান পদপ্রার্থী গোলাম কিবরিয়া মুকুল পারিবারিক সমস্যার কারণ দেখিয়ে এছাড়াও চেয়ারম্যান পদপ্রার্থী আঃ রব ও তাজুল ইসলাম ব্যক্তিগত কারণ দেখিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করেন, সংরক্ষিত সদস্য পদে মোসাঃ আতেফা বেগম ও সাধারণ সদস্য পদে আহসান হবিব দুইজনই ব্যক্তিগত কারণে এবং সাধারণ সদস্য পদে কামরুল ইসলাম নির্বাচনে অনিচ্ছা দেখিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করেন। বেলপুকুর ইউনিয়নে ৩ জন এর মধ্যে চেয়ারম্যান পদে এরশাদ আলী, সাধারণ সদস্য পদে কোবাদ আলী ও মামুন রশিদ তিনজনই ব্যক্তিগত কারণে দেখি মনোনয়পত্র প্রত্যাহার করেন।
নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, বানেশ্বর ইউনিয়নের ভোটের মঠে চেয়ারম্যান পদে রয়েছেন তিনজন, সংরক্ষিত সদস্য পদে সাধারণ সদস্য পদে রয়েছেন ১২ জন, সাধারণ সদস্য পদে রয়েছেন, ৭২জন এবং বেলপুকুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩জন, সংরক্ষিত সদস্য পদে ১১জন এবং সাধারণ সদস্য পদে ৪৩জন। আগামী ০৫ জানুয়ারী এই দুইটি ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৯ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ