Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বেলকুচিতে স্বামীর বিরুদ্ধে গৃহবধূকে হত্যার অভিযোগ

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

পারিবারিক বিরোধের জেরে সিরাজগঞ্জের বেলকুচিতে সাফিয়া খাতুন (৩৩) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। গতকাল রোববার দুপুরে বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের মাইঝাইল গ্রাম থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।
নিহত গৃহবধূ সাফিয়া বেলকুচি উপজেলার মাইঝাইল গ্রামের শামীম তালুকদারের স্ত্রী ও জেলার রায়গঞ্জ উপজেলার বৈকুণ্ঠপুর গ্রামের শফিউল বারীর মেয়ে।
নিহত গৃহবধুর চাচা রফিকুল ইসলাম বলেন, ১৪ বছর আগে সাফিয়ার সঙ্গে বিয়ে হয় শামীম তালুকদারের। বিয়ের পর থেকে টাকার জন্য সাফিয়াকে প্রায় সময়ই মারধর করত তার স্বামী। এরই জেরে গত শনিবার (১৮ ডিসেম্বর) রাতে উভয়ের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে সাফিয়াকে হত্যা করে লাশ ঘরের মধ্যে ঝুঁলিয়ে রেখে পালিয়ে যায় তার স্বামী। খবর পেয়ে পুলিশ রোববার সকালে নিহতের লাশ উদ্ধার করে।
বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য
সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূ হত্যার অভিযোগ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ