Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

লিভারপুলের হোঁচট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ৮:৪১ পিএম

শুরুতে পিছিয়ে পড়ার ধাক্কা সামলে ঘুরে দাঁড়াল লিভারপুল। জাগাল জয়ের আশা। কিন্তু মারাত্মক একটি ভুল করে বসলেন গোলরক্ষক আলিসন। রোমাঞ্চ, উত্তেজনার ভেলায় ভেসে ড্র হলো টটেনহ্যাম হটস্পারের সঙ্গে তাদের লড়াই।

লন্ডনের টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে রোববার রাতে প্রিমিয়ার লিগের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। শেষ দিকে একজন কম নিয়ে খেলেছে লিভারপুল।

বল দখলে কিছুটা এগিয়ে থাকা লিভারপুল গোলের উদ্দেশ্যে মোট ১৮টি শট নেয়, যার ৬টি ছিল লক্ষ্যে। আর টটেনহ্যামের ১০ শটের ৫টি লক্ষ্যে ছিল।

লিগে টানা ছয় জয়ের পর পয়েন্ট হারাল লিভারপুল। অন্যদিকে, করোনাভাইরাসের থাবায় জেরবার টটেনহ্যাম; স্থগিত হয়ে যায় তাদের সবশেষ দুটি লিগ ম্যাচ, সব প্রতিযোগিতা মিলিয়ে তিনটি। গত ৫ ডিসেম্বরের পর প্রথমবার মাঠে নেমে এমন ড্র আন্তোনিও কন্তের দলের জন্য স্বস্তিরই।

দিনের প্রথম ম্যাচে নিউক্যাসল ইউনাইটেডকে ৪-০ গোলে হারিয়ে লিভারপুলের চেয়ে ৪ পয়েন্টে এগিয়ে যায় ম্যানচেস্টার সিটি। ইয়ুর্গেন ক্লপের দল ৩ পয়েন্ট ব্যবধান কমানোর সুযোগ কাজে লাগাতে পারল না।

১৮ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে শীর্ষে পেপ গুয়ার্দিওলার দল। ৪১ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে লিভারপুল।

উলভারহ্যাম্পটনের সঙ্গে গোলশ‚ন্য ড্র করা চেলসি ৩৮ পয়েন্ট নিয়ে তিন নম্বরে আছে। ৩২ পয়েন্ট নিয়ে চারে আর্সেনাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১ জানুয়ারি, ২০২২
৩০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন