Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

বঙ্গবন্ধু ভলিবল খেলতে নেপাল-কিরগিজস্তান এখন ঢাকায়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ৯:২৫ পিএম

আগামী বৃহস্পতিবার থেকে রাজধানীর মিরপুরস্থ শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হচ্ছে বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন চ্যালেঞ্জ কাপ ভলিবল চ্যাম্পিয়নশিপের খেলা। টুর্নামেন্টে অংশ নিচ্ছে বাংলাদেশসহ ৬ টি দেশ। অন্য পাঁচ দল হলো- নেপাল, মালদ্বীপ, কিরগিজস্তান, উজবেকিস্তান ও শ্রীলঙ্কা। আন্তর্জাতিক এই টুর্নামেন্টের খেলা শেষ হবে ২৮ ডিসেম্বর। টুর্নামেন্টে অংশ নিতে ঢাকায় আসতে শুরু করেছে বিদেশি দলগুলো। এ ধারাবাহিকতায় সোমবার দুপুরে ঢাকা পৌঁছেছে কিরগিজস্তান ও নেপাল ভলিবল দল।

টুর্নামেন্টে পুরুষ ও নারী দুই বিভাগেই খেলা হবে। অংশগ্রহণকারী ৬ দেশই খেলবে নারী বিভাগে। তবে পুরুষ বিভাগে একটি দল কম থাকবে। কিরগিজস্তান নারী বিভাগে খেললেও খেলছে না পুরুষ বিভাগে।

২০১৮ সালে এই টুর্নামেন্টের পুরুষ বিভাগে ঢাকায় অনুষ্ঠিত হয়েছিল। ওই আসরে বাংলাদেশ দল রানার্সআপ হয়েছিল। পরের বছর নারী বিভাগের খেলায় চতুর্থ হয়েছিল বাংলাদেশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভলিবল

৬ ফেব্রুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২
১৪ জানুয়ারি, ২০২২
১৯ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন