Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সালথায় ছিনতাইকারীর চাপাতির কোপে যুবক আহত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ১০:০০ পিএম

ফরিদপুর সালথায় চাপাতি দিয়ে কুপিয়ে ৫০ হাজার টাকা ছিনতাই কালে সম্রাট মাতুব্বর (২২) নামে এক যুবক গুরুতর আহত হয়ে, ফরিদপুর সদর হাসপাতালে ভর্তি হয়েছে। বিষয়টি নিশ্চিত করছেন, আহত সম্রাট মাতুব্বরের বড় ভাই হাফেজ মোঃ সোহেল। সম্রাট মাতুব্বর উপজেলার আটঘর ইউনিয়নের ভটরকান্দা গ্রামের মৃত সুরুজ মাতুব্বর ২য় ছেলে।

আহত সম্রাটের বড় ভাই হাফেজ, গণমাধ্যম কে জানান, সোমবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় সালথা উপজেলাধীন আটঘর ইউনিয়নের ভটরকান্দা ও বিভাগদী বাজারের মাঝামাঝি স্থানে পৌঁছালে একাধিক দূর্বৃত্ত ভাইয়ের গতিরোধ করে তার উপর অতর্কিত হামলা চালিয়ে ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় ছিনতাইকারীদের চাপাতির কোপে ছোট ভাই সম্রাট, মাথার আঘাতে গুরুতর আহত হয়।

সম্রাটের ভাই হাফেজ গণমাধ্যম কে আরো জানান, আমাদের গ্রামের মৃত: আতিক মাতুব্বরের ছেলে নূর আলম(৩৫) সহ ২/৩ জন লোক এসে আমার ছোট ভাইর উপর অতর্কিত ভাবে আটকে ধরে মাথার উপর কুপিয়ে রক্তাক্ত জখম করে উল্লেখিত পরিমাণ টাকা ছিনিয়ে নেয় বলে, আহত সম্রাট তাকে জানান।

ঘটনার পরে তাকে স্থানীয় ভাবে, প্রাথমিক চিকিৎসা দিয়ে, উন্নত চিকিৎসার জন্য, ফরিদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সালথা থানায় মামলার প্রস্তুতি চলছে। এ বিষয়ে, সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসিকুজ্জামানের সাথে কথা বললে তিনি গণমাধ্যমকে জানান, অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত: আহত সম্রাট, সালথা প্রেসক্লাবের সদস্য জাতীয়, দৈনিক মানব জমিনের, সালথা উপজেলা প্রতিনিধি, জনাব টুটু চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে ইনকিলাবকে বলেন, সম্রাট আমারও ঘনিষ্ঠ আত্মীয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ