Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

মনিরামপুরে প্রতিবন্ধী নারীর লাশ উদ্ধার

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

যশোরের মণিরামপুরে রেহেনা খাতুন নামে এক মানসিক প্রতিবন্ধীর লাশ উদ্ধার হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় থানা পুলিশ উপজেলার গোপালপুর এলাকার একটি বেগুন ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করেন। রেহেনা গোপালপুর গ্রামের গাজী পাড়ার নিছার আলী খার মেয়ে। মানসিক প্রতিবন্ধী হওয়ায় দীর্ঘদিন তিনি বাড়িতে থাকতেন না। বিভিন্ন বাজারে ঘুরে দিন যেতো তার।
গতকাল সোমবার দুপুরে আজিজুর সরদার নামে এক ব্যক্তি নিজের বেগুন খেতে বিষ ছড়াতে গিয়ে ওই নারীর লাশ দেখতে পান। পরে থানায় খবর দিলে বিকালে পুলিশ ঘটনাস্থলে যায়। লাশটি গায়ে কম্বল জড়ানো। সেই কম্বল তার মুখের ভিতরে ঢুকিয়ে দেয়া রয়েছে। বাম পায়ের হাঁটু ভাঙা অবস্থায় লাশটি পড়ে আছে। পাশে পড়ে আছে রশি। পুলিশের ধারণা পাশবিক নির্যাতনের পর ওই নারীকে কেউ হত্যা করে লাশ ফেলে গেছে।
নিহতের চাচা আফসার খাঁ জানান, রেহেনা মানসিক ভারসাম্যহীন। দীর্ঘদিন সে বাড়িতে থাকে না। কখনো মণিরামপুর বাজারে আবার কখনো গোপালপুর বাজারে সে থাকতো। খাবার ভিক্ষা করে তার দিন যেতো। গত রোববার সকালে রেহেনার সাথে আমার শেষ দেখা হয়। গতকাল সোমবার লাশ খবর পাই। মণিরামপুর থানার এসআই সমেন বিশ্বাস বলেন আমাদের ধারণা, কেউ ধর্ষণের পর প্রতিবন্ধী এ নারীকে হত্যা করে বেগুন খেতে লাশ ফেলে গেছে। এটা স্বাভাবিক মৃত্যু না।
মণিরামপুর থানার ওসি নূর-ই-আলম সিদ্দীকি জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হবে। তখন ওই নারীর মৃত্যুর আসল কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবন্ধী নারীর লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ