Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

চুয়াডাঙ্গায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের নবিননগর গ্রামে পুকুরের পানিতে ডুবে ১৪ মাস বয়সী আয়েশা খাতুন নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে শিশুটির স্বজনেরা তাকে হাসপাতালের জরুরি বিভাগে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। আয়েশা কুতুবপুর ইউনিয়নের নবীননগর গ্রামের পূর্বপাড়ার সবুজ হোসেনের মেয়ে।
মৃত আয়েশার বাবা সবুজ বলেন, এদিন সকালে শিশুটির মা তাকে উঠানে ছেড়ে দিয়ে সংসারের কাজ করছিলো। এ সময় আয়েশা সকলের অলক্ষে হাঁটতে হাঁটতে বাড়ির পাশে একটি পুকুরের পানিতে পড়ে যায়। পরে তাকে না পেয়ে খোঁজাখুঁজি করতে গিয়ে পুকুরের মাঝখানে আয়েশার শরীর ভাসতে দেখা যায়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাদিয়া আরফিন জানান, পরীক্ষা-নিরীক্ষার পর শিশু আয়েশাকে মৃত ঘোষণা করা হয়েছে। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ